সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা প্রশাসক কাপ : আন্তঃউপজেলা ফুটবলে চ্যাম্পিয়ন বিশ্বনাথ

marufnewsdailysylhetমোস্তাফিজ রোমান ::
প্রায় ২মাস পর অনুষ্ঠিত হওয়া জেলা প্রশাসক কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের উত্তেজনাপূর্ণ ম্যাচে টাইব্রেকারে চ্যাম্পিয়ন বিশ্বনাথ। গতকাল সোমবার সন্ধ্যা ৭ টায় দর্শকপূর্ণ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত উপস্থিত থেকে চ্যাম্পিয়নদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর ভ্রাতা জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একেএ মোমেন, সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, ডিএফএ সিলেটের সভাপতি মাহি উদ্দিন সেলিম ও আওয়ামী লীগ নেতা বিদিৎ চৌধুরী প্রমুখ। সিলেট জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে এবং প্রাণআরএফএল-এর পৃষ্ঠপোষকতায় সিলেটে জেলার ১৩টি উপজেলার ক্রীড়া সংস্থার অংশগ্রহণে জেলা প্রশাসক আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের খেলা ২০১৬ সালের ২৫ অক্টোবর থেকে শুরু হয়ে টুর্নামেন্টের সেমিফাইনাল পর্যন্ত শেষ হবার পর খেলা বন্ধ থাকে। খেলায় মিডিয়া পার্টনার ছিল জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম।

fffffffখেলা শুরু প্রথমার্ধ থেকে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা জমে উঠে। বিশ্বনাথ আক্রমণভাগের খেলোয়াড় জসিম খেলার প্রথম মিনিটে আক্রমণে গেলে গোলাপগঞ্জের রক্ষণভাগের কারণে তা ব্যর্থ হয়। পাল্টা আক্রমণে গোলাপগঞ্জ গেলে বিশ্বনাথের রক্ষণভাগের খেলোয়াড় বাধা দিলে ডি বক্সের সামনে ফ্রি কিক পায় গোলাপগঞ্জ। কিন্তু সে সুযোগ কাজে লাগাতে পারেননি গোলাপগঞ্জ। কিন্তু খেলার ১৮ মিনিটে সে সুযোগ আর মিস করেননি গোলাপগঞ্জের ফজল। বিশ্বনাথের রক্ষণভাগকে বোকা বানিয়ে গোলাপগঞ্জকে ১-০ গোলে এগিয়ে নেন ফাহিম।। গোল পরিশোধে বেশ কয়েকবার গোলাপগঞ্জের রক্ষণভাগে ৩০-৩২ মিনিটে হানা দিলেও স্ট্রইকারদের ব্যর্থতায় গোল বঞ্চিত হয় বিশ্বনাথ। ফলে ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে বিশ্বনাথ।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর পর থেকেই বেশ কয়েকবার আক্রমণে যায় বিশ্বনাথ। কিন্তু স্ট্রাইকারদের ব্যর্থতায় গোল বঞ্চিত হতে হয় বিশ্বনাথকে। পাল্টা আক্রমণে গোলাপগঞ্জ স্ট্রাইকাররা বিশ্বনাথের রক্ষণভাগে হানা দিলেও বিশ্বনাথের রক্ষণভাগের খেলোয়াড়দের তা প্রতিহত করেন। খেলার ২৫ মিনিটে বিশ্বনাথের লাকি অনেকটা সহজ সুযোগ মিস করেন। গোলাপগঞ্জের রক্ষণভাগকে ডিঙিয়ে গেলেও গোলরক্ষকের বাধা আর ডিঙাতে পারেননি।্ খেলার ৩২ ও ৩৭ মিনিটে আক্রমণে যায় বিশ্বনাথ। কিন্তু স্ট্রাইকারদের ব্যর্থতায় কারণে গোল পরিশোধ করতে পারেনি। খেলার ৪২ মিনিটে গোলাপগঞ্জের রক্ষণভাগের ভুলের সুযোগ কাজে লাগান বিশ্বনাথের লাকি। শেষ সময়ে লাকির দেওয়া গোলে সমতায় ফেরে বিশ্বনাথ। শেষ সময়ে আবারো আক্রমণে যায় বিশ্বনাথ। গোলাপগঞ্জের রক্ষণভাগের কারণে তা ব্যর্থ হয়। ফলে ১-১ গোলের ড্র নিয়ে খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে ২-৩ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় বিশ্বনাথ উপজেলা।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: