সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা

unnamed-2শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গলে শুরু হয়েছে তিনদিনব্যাপী উন্নয়ন মেলা। শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ মেলা উপলক্ষ্যে সোমবার সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

উপজেলা প্রশসানের আযোজনে এ র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুস শহীদ এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেও চেয়ারম্যান রণধীর কুমার দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শহীদুল হক, সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মো: জয়নাল আবেদীন টিটো, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্থন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমদ সিদ্দিকী, সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুল আনাম চেমনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলায় সরকারি,বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের ৪২টিরও অধিক স্টল রয়েছে এবং স্টলগুলোতে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক সেবা দেওয়া হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: