সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই কৃতি ব্যক্তিত্বকে সংবর্ধনা জানাল সিটি কর্পোরেশন

unnamedসিলেট সফররত টাওয়ার হ্যামলেটস স্পিকার কাউন্সিলর খালিছ উদ্দিন আহমদকে সংবর্ধনা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন। একইসাথে সংবর্ধনা জানানো হয় যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেত্রী, লেবার পার্টির ওয়েস্টহ্যাম ও কিলবার্ণ শাখার সেক্রেটারী নাজমা রহমান স্বপ্নাকে। রোববার (৮ জানুয়ারী) রাতে মহানগরীর মেট্রো হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা একের পর এক সাফল্য অর্জনের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জল করে তুলছেন। এটি বাংলাদেশের জন্যও একটি ইতিবাচক দিক।

যুক্তরাজ্যের সাথে বাংলাদেশের বিশেষ করে সিলেটের সাথে একটি সুদৃঢ় বন্ধন রয়েছে উল্লেখ করে বক্তারা আরও বলেন, দুই দেশের চমতকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে কাজে লাগিয়ে সিলেট সিটি কর্পোরেশনকে কিভাবে আরও অগ্রসর করা যায় সেই দিকটিও দুই সিটি কর্তৃপক্ষ গুরুত্বের সাথে বিবেচনা করতে পারেন।

সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকতা মো. হানিফুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান, ১৫ নম্বর ওযার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসু, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস, সংরক্ষিত ২ আসনের মহিলা কাউন্সিলর জাহানারা খানম মিলন, সংরক্ষিত ৩ আসনের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম, সংরক্ষিত ৫ আসনের মহিলা কাউন্সিলর দিবা রাণী দে, সংরক্ষিত ৬ আসনের মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, সংরক্ষিত ৭ আসনের মহিলা কাউন্সিলর শামীমা স্বাধীন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর। পরে সংবর্ধিত অতিথিদের সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: