সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাশরাফির অবসর গুজব: পাপন

masrafi__2385বিনোদন ডেস্ক ::
বাংলাদেশ ক্রিকেটের সেরা আবিষ্কার মাশরাফি বিন মর্তুজা। আর টাইগারদের সীমিত ওভারের এই দলপতির অবসর নিয়ে সকাল থেকেই চলছে নানারকমের কথাবার্তা। এসব গুঞ্জন উড়িয়ে দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (০৯ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে পাপন জানান, ‘সকাল থেকে মাশরাফির অবসর নিয়ে যেসব কথা উঠেছে তার কোনো ভিত্তি নেই। তার সঙ্গে আমার যে সম্পর্ক তাতে এমন সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই সে আমার সঙ্গে কথা বলে নেবে। আজ সকালেও তার সাথে আমার কথা হয়েছে। নিউজিল্যান্ডে ম্যাচের আগে অবসর নিয়ে কোনো কথা হয়নি তার সাথে। যেটা রটেছে তা সম্পূর্ণই গুজব।’

পাপন আরও জানান, ‘মাশরাফি যতদিন ফিট থাকবে, ততদিন খেলবে। এমনকি তার নেতৃত্ব নিয়েও কোনো সংশয় নেই। মাশরাফির পর সাকিব আর তামিম আমাদের দলপতির তালিকায় এগিয়ে। মাহমুদুল্লাহ রিয়াদও বেশ ভালো অধিনায়ক। সেও আমাদের চিন্তাতে থাকবে। কিন্তু, আপাতত মাশরাফিকে নিয়ে কোনো শঙ্কা থাকছে না।’

টি-টোয়েন্টি ফরম্যাট থেকে মাশরাফি বিন মুর্তজা অবসরে যাচ্ছেন এমন গুঞ্জন বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া গত এশিয়া কাপ থেকেই। কিন্তু, মাশরাফি এশিয়া কাপ শেষে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলকে নেতৃত্ব দিয়েছেন। নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশের মাটিতে আফগানিস্তান, ইংল্যান্ড সিরিজেও।

২০০১ সালে জাতীয় দলের জার্সি গায়ে দেন মাশরাফি। সে বছর ওয়ানডে ও টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয় তার। বাংলাদেশের ক্রিকেটের সফলতা ও ব্যর্থতার রাজসাক্ষী তিনি। গত দেড়-দুই বছর ধরে বাংলাদেশের ক্রিকেট তার হাত ধরেই বদলে গেছে। অভিষেকের পর প্রায় ১৬ বছর ধরে খেলে চলেছেন দাপটের সঙ্গেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: