সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে অফিস পাড়ায় অজ্ঞাত নারীর বসবাস

unnamed-6কুলাউড়া অফিস:: রাজনগর উপজেলা পরিষদের সামনে কয়েক মাস থেকে এক অজ্ঞাত নারী বসবাস নিয়ে জনমনে ব্যাপক কৌতুহল সৃস্টি হয়েছে। কারো সাথে কথা না বলায় মনে হচ্ছে তিনি বাক প্রতিবন্ধি হবেন। ৭ জানুয়ারী শনিবার পর্যন্ত অনাহারে অর্ধাহারে ওই নারীর অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, বেশ কিছুদিন তার আশ্রয় ছিল রাজনগর বাজারের এ দোকান ও দোকানের বারান্দায়। এখন আবাস গেড়েছে উপজেলা পরিষদের সামনে (সমাজ সেবা অফিসের পাশে) শহীদ মিনারের পাশে। ১৬ ডিসেম্বর যখন বিজয় দিবস পালনে প্রশাসন ব্যস্ত হয়ে উঠে, তখনও মহিলা ছিলেন। বিজয় দিবসে যখন আলো ঝলমল করে আর ফুলে ফুলে ভরে উঠে স্বাধীনতা স্তম্ভ। নির্বাক মহিলা তখন ফ্যালফ্যাল করে তাকিয়ে দেখেছেন। বাঁকা ঠোঁটে হাসেছেন। বিজয় দিবসের পর কেটে যাচ্ছে দিনের পর দিন। খেয়ে না খেয়ে পড়ে আছেন। কেউ দয়া করে একটা কম্বল দিয়েছিলেন হয়তো, সেটাই এখন তার একমাত্র সম্বল। বর্তমানে তার অবস্থা শংকটাপন্ন। সমাজসেবা অফিসের সামনে এমন ঘটনা ঘটলেও তাদের যেন কোন দায় নেই। একই অবস্থা উপজেলা প্রশাসনেরও।

কে নেবে তার দায়িত্ব-কী হবে তার ঠিকানা? নাকি এভাবে জনসমক্ষে নিঃশেষ হয়ে ঝরে যাবে একটি প্রাণ? এসব প্রশ্ন এখন জনমনে। যদি টনক নড়ে সমাজসেবা কিংবা উপজেলা প্রশাসনের, তাহলে হয়তো বাঁচবে একটি প্রাণ। জয় হবে মানবতার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: