সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোহেল রানার অস্ত্রোপচার: ছেলে জানিয়েছেন এখন আশঙ্কামুক্ত

1483951265বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানার গলায় অস্ত্রোপচার হয়েছে। গতকাল ৮ জানুয়ারী রবিবার এ অস্ত্রোপচার করা হয়েছে। খবরটি ইত্তেফাক অনলাইনকে নিশ্চিত করেছেন তার একমাত্র ছেলে মাশরুর পারভেজ জীবরান।

পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরে গলার সমস্যায় ভুগছিলেন অভিনেতা সোহেল রানা। পরে উন্নত চিকিৎসার জন্য শনিবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারের পরামর্শে গতকাল অস্ত্রোপচার করা হয়েছে।

সোহেল রানার ছেলে জিবরান বলেন, ডাক্তারের পরামর্শে ভর্তি করা হয়। গতকাল ১২টার দিকে বাবার অপারেশন হয়েছে। এখন তিনি কেবিনে সম্পূর্ন বিশ্রামে আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

কতদিন হাসপাতালে থাকা লাগতে পারে এমন প্রশ্নে জিবরান আরো বলেন, হাসপাতালে আরো দুই-তিনদিন বাবাকে রাখতে হবে। এরপর বাসায় নিয়ে যেতে পারবো বলে চিকিৎসকরা জানিয়েছেন।

উল্লেখ্য, সোহেল রানা ১৯৭২ সালে মাসুদ পারভেজ নামে চলচ্চিত্র প্রযোজনা করেন। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন। অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: