সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় পরিবহণ শ্রমিক নেতা নিহত

জৈন্তাপুরে সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও অটোরিকশার সং’ঘর্ষে আব্দুল গফফার নামে পরিবহণ শ্রমিক নেতা নি’হত হয়েছেন। এতে আ’হত হয়েছেন আরও ৩ জন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৪টায় সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত খড়িকাপুঞ্জী এলাকায় জাফলং থেকে ছেড়ে যাওয়া পাথর বোঝাই ট্রাক ও চিকনাগুল থেকে ছেড়ে আসা অটোরিকশার মধ্যে মুখোমুখি সং’ঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী বাস-মিনিবাস চালক সমিতি (রেজি নং বি-১৪১৮) চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা আব্দুল গফফার ঘটনাস্থলে নি’হত হন। এ ঘটনায় আরও ৩ জন গুরুতর আ’হত হন। আ’হতদের নাম ঠিকানা জানা যায়নি।

এ দুর্ঘ’টনার পরপর স্থানীয় এলাকাবাসী দ্রুত এগিয়ে এসে আ’হতদের উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করেন।

অ’পরদিক ঘটনার সুষ্ঠু বিচার ও ঘা’তক ট্রাক আ’ট’কের দাবিতে প্রতিবাদি জনতা সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন। এসময় মহাসড়কে নাম্বারবিহীন টোকন দিয়ে চালিত সিএনজি অটোরিকশা চলাচল বন্ধের দাবী জানান।

জৈন্তাপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহম’দ দুর্ঘ’টনায় ১জনের মৃ’ত্যু নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পৌঁছে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করলে তারা রাস্তার অবরোধ তুলে নেয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: