সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

unnamed-6আল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা উন্নয়ন মেলা ২০১৭ইং কে সাফল্য মন্ডিত করে তোলার জন্য জেলার সকল শ্রেণী পেশার মানুষকে দলমত নির্বিশেষে এগিয়ে আসার উদাত্ত আহবাণ জানিয়েছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম।

রবিবার সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ আহবাণ জানান। জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেন,বর্তমান মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার ক্ষমতায় আসার পর সুনামগঞ্জ জেলায় আব্দুজ জহুর সেতু বাস্তবায়নসহ শিক্ষা স্বাস্থ্য স্যানিটেশন যোগাযোগ ব্যবস্থাসহ সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। জেলার প্রত্যেকটি উপজেলা ইউনিয়ন ও হাট বাজার এলাকায় সরকারের উন্নয়নের নজির আছে। আমরা এ উন্নয়ন কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য দেশব্যাপী কর্মসুচির আলোকে ৩ দিনব্যপী উন্নয়ন মেলার আয়োজন করেছি।
সুনামগঞ্জের ঐতিহ্যকে সমুন্নত রেখে মৎস্য পাথর ধান আর গানের সমন্বয়ে সকলের অংশগ্রহনে এ মেলাকে সাফল্যমন্ডিত করে তুলতে চাই। এজন্য সুনামগঞ্জ বালুর মাঠকে সুন্দরভাবে সাজানো হয়েছে। মেলায় প্রায় ৬১টি স্টল বসানো হয়েছে। আগামী ৯ থেকে ১১ জানুয়ারী পর্যন্ত ৩ দিনব্যপী উন্নয়ন মেলায় আমরা সুনামগঞ্জ জেলার সকল জনপ্রতিনিধি,সচেতন নাগরিকবৃন্দ,রাজনীতিবিদ,এনজিও সংগঠন,সরকারী কর্মকর্তা কর্মচারী ও ছাত্র শিক্ষকসহ সকল শ্রেণি পেশার নাগরিকগনকে দেখতে চাই। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুজ্জামানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক জেলা সদরের বিভিন্ন পথশিশুদের মধ্যে বস্ত্র বিতরন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: