সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ নাসিকের দায়িত্বভার নিচ্ছেন আইভী

full_555967799_1483939484নিউজ ডেস্ক:: ভোটারদের ভালোবাসায় সিক্ত ডা. সেলিনা হায়াৎ আইভী আজ সোমবার দ্বিতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্বভার নিতে যাচ্ছেন। গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন আইভী।

মেয়রের সঙ্গে ২৭ জন ওয়ার্ড কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরও নগরভবনে যাবেন। মেয়র কাউন্সিলরদের নিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করার পর অফিস করবেন।

আইভীর একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, আজ সোমবার সকাল ৯টায় আইভী তার দেওভোগস্থ নিজবাড়ি থেকে বের হয়ে প্রথমে শহরের ২নং রেলগেট দলীয় কার্যালয়ে আসবেন। পরে সকাল সাড়ে ৯টায় কর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে আধা কিলোমিটার হেঁটে শহরের নিতাইগঞ্জস্থ নগরভবনে যাবেন।

সেখানে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণের পর নগর ভবনে কর্মরত সব কর্মকর্তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। পরে আইভী মেয়রের দায়িত্ব নিয়ে নগরভবন থেকে আবারো দলীয় কার্যালয়ে আসবেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নাসিক নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আইভী ৭৯ হাজার ভোটে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করে দ্বিতীয়বারের মত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। এর আগে ২০১১ সালের ৫ মে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন গঠনের পর ওই বছরের ১১ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে প্রায় লক্ষাধিক ভোটে প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শামীম ওসমানকে হারিয়ে প্রথম নারী মেয়র নির্বাচিত হন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: