সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেকল দিয়ে বেঁধে মাদ্রাসা শিক্ষার্থীকে নির্যাতন

eeefffffffffffffffffffffddddddddddddddডেইলি সিলেট ডেস্ক ::
আবদুর রহিম নামের ৪র্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে ঘরের খুঁটির সঙ্গে শেকল ও দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মাতৃহারা রহিমের নানী ও মামীর বিরুদ্ধে গত রোববার সকাল ৯ থেকে বেলা ৩ টা পর্যন্ত রহিমের ওপর এমন নির্যাতন চালানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি যশোরের মণিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের। খবর পেয়ে প্রতিবেশীরা নানীর কাছ থেকে চাবি কেড়ে নিয়ে শেকল ও দড়ি খুলে দেয়। এ সংবাদ পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, মাত্র ৭ মাস বয়সে মাকে হারায় আব্দুর রহিম। রহিম খুলনা ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা গ্রামের হাফিজুর রহমানের ছেলে। হাফিজুর রহমান দ্বিতীয় বিয়ে করায় রহিমকে বাবার কাছ থেকে নিয়ে আসে নানা বাড়ির পরিবার।

রহিমের পিতা হাফিজুর রহমান, ছেলেকে নিজের কাছে নিয়ে যেতে চাইলেও আমার শ্বাশুড়ি নূরজাহান ও শ্যালকের স্ত্রী পলি খাতুন তাকে দেয়নি। তারা প্রায়ই রহিমকে শারীরিক নির্যাতন করে এবং ঠিক মত খেতেও দেয় না। রহিমের নানী নূরজাহান খাতুন বলেন, রহিম আমার সন্তানের সন্তান। তাকে আমি নির্যাতন করব কেন? সে কোথাও চলে যায় কি-না, সেজন্য রহিমকে বেঁধে রেখে বিদ্যুৎ বিল দিতে গিছিলাম’।

মণিরামপুর থানার উপ-পরিদর্শক তপন কুমার সিংহ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে জানতে পারলাম প্রতিবেশীরা তাকে মুক্ত করে দিয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিমের নানী-মামীসহ পরিবারের অন্য সদস্যরা গা ঢাকা দিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: