সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সংবর্ধনা

unnamed-2সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে মহিলা আওয়ামী লীগকে আরো শক্তিশালী হয়ে কাজ করতে হবে। বাংলাদেশ এখন অনেক দুর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে দেশের মানুষ আজ সুখে-শান্তিতে বসবাস করতে পারছে। বিগত জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ট হয়েছে এর একমাত্র কারণ জননেত্রী শেখ হাসিনার সাহসিকতা। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। সিলেট জেলা পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সদস্য নির্বাচিত হওয়ায় জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.জেড. রওশন জেবিন রুবার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

গতকাল রাতে নগরীর মিরাবাজারস্থ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের বাস ভবনে জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.জেড. রওশন জেবিন রুবা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর জাহানারা খানম, সাধারন সম্পাদক আসমা কামরান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাজেদা পারভিন, মাধুরী গুন, শাহানা বেগম স্বর্ণা, নাছিমা আক্তার, অঞ্জনা সরকার, অধ্যাপিকা বীনা সরকার, খোদেজা ইসলাম দিনা, জাহানারা খানম মিলন, সাহিদা তালুকদার, পারভীন আক্তার প্রমুখ। অনুষ্ঠানে এ.জেড. রওশন জেবিন রুবাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথিসহ মহিলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: