সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির জামালপুর এসোসিয়েশনের পুনর্মিলনী ১৭-১৮ ফেব্রুয়ারী

1482390865শাবি সংবাদদাতা:: ‘এসো মিলি শেকড়ের টানে’ এ স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জামালপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘জামালপুর এসোসিয়েশন, সাস্ট’ এর প্রথম পুনর্মিলনী এ বছরের ১৭ ও ১৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে।

এসোসিয়েশনের সভাপতি খালেদ সাইফুল্লাহ ইলিয়াস ও সাধারণ সম্পাদক মশিউর রহমান সিদ্দিকী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দু’দিন ব্যাপি অনুষ্ঠানের প্রথমদিন ১৭ ফেব্রুয়ারী র‌্যালি, স্যুভেনির প্রকাশনা, খেলাধুলা, সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ, সেমিনার, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, বারবিকিউ ও ফানুস উড্ডয়ন করা হবে। দ্বিতীয় দিন মাধবপুর লেকে বনভোজন ও গ্রান্ড ডিনারের আয়োজন করা হবে।

এ পুনর্মিলনীতে অংশগ্রহনের সুবিধার্থে রেজিস্ট্রেশন শুরু হবে ৭ জানুয়ারী শনিবার থেকে। চলবে ১০ ফেব্রুয়ারী শুক্রবার পর্যন্ত।

রেজিস্ট্রেশনের জন্য সাবেক শিক্ষার্থীদের ১৫০০ টাকা, বর্তমানদের ৫০০ টাকা এবং নবীন শিক্ষার্থীদের ৪০০ টাকা নির্ধারণ করা হয়েছে। সার্বিক বিষয়ে সভাপতি খালেদ সাইফুল্লাহ ইলিয়াসের (০১৭৩৫৭৪২০৩৯) সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে জামালপুর এসোসিয়েশনের পক্ষ থেকে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: