সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি সন্তানকে ঘৃণা করলেও লাশ দেখতে চান বাবা-মা

1483846273নিউজ ডেস্ক:: ঢাকার মোহাম্মদপুর বেড়িবাঁধে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত জঙ্গি সাদ্দাম হোসেনের জঙ্গি কর্মকাণ্ডের প্রতি ঘৃণা প্রকাশ করলেও একবারের জন্য লাশটি দেখতে চান তার বাবা-মা। কুড়িগ্রামের রাজারহাট উপজেলার প্রত্যন্ত তিস্তাপাড়ের চর বিদ্যানন্দ গ্রামের তাজুল আলমের পুত্র সাদ্দাম হোসেন। ৬ ভাই ১ বোনের মধ্যে তিনি চতুর্থ। পরিবার থেকে বিচ্ছিন্ন সাদ্দাম গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

সাদ্দাম কুড়িগ্রামের ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার চার্জশিটভুক্ত ২ নং আসামি। তিনি লালমনিরহাট সরকারি অনার্স কলেজে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের ১ম বর্ষের ছাত্র ছিলেন। তার বাবা তাজুল আলম জানান, দীর্ঘদিন থেকে যোগাযোগ না থাকায় সন্তানের জঙ্গি সম্পৃক্ততার কথা তারা জানতেন না। আগে মাঝে মধ্যে বাড়িতে এলেও গত ২ বছরে একবারও আসেনি। তবে ছেলের এই নোংরা পথে পা বাড়ানোর খবর শুনে আমরা লজ্জিত।

কুড়িগ্রাম সদর থানার অফিসার্স ইনচাজ আব্দুস সোবহান জানান, সাদ্দাম উত্তরাঞ্চলের সবকটি জঙ্গি হামলায় জড়িত ছিল। ২০১৫ সালের ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় জাপানি নাগরিক কুনিও হোশি এবং ২০১৬ সালের ২২ মার্চ কুড়িগ্রামের মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যায় সক্রিয়ভাবে জড়িত ছিলেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: