সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতুর মোবাইলের সিম ঢাকায় সিএনজি চালকের হাতে

1483848720নিউজ ডেস্ক:: বহুল আলোচিত এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর মোবাইল ফোনটি এখন ঢাকার একজন সিএনজি চালক ব্যবহার করছেন। ঢাকার মগবাজারের বাসিন্দা আব্দুল মান্নান চার/পাঁচ মাস আগে মালিবাগে একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে একটি সিমকার্ড পড়ে পান। সেটি তিনি কুড়িয়ে নিয়ে তার মোবাইল ফোন সেটে লাগিয়ে এখন ব্যবহার করছেন। এই আব্দুল মান্নান পেশায় একজন সিএনজি চালক। বাড়ি পটুয়াখালীর কুয়াকাটায়। মোবাইল ফোনের এই নম্বরটির মালিক চট্টগ্রামে হত্যার শিকার সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু-তা তিনি জানেন না। গতকাল শনিবার সন্ধ্যায় মিতুর ব্যবহূত ওই নম্বরে ফোন করা হলে, অপরপ্রান্ত থেকে নিজেকে আব্দুল মান্নান এই তথ্য জানান।

মিতুর বাবা পুলিশের সাবেক পরিদর্শক মোশারফ হোসেন এ ব্যাপারে বলেন, মেয়ের মোবাইল ফোনটি যে চালু রয়েছে, তা মামলার তদন্তকারী কর্মকর্তাকে জানানো হয়েছে। মিতুর স্বামী সাবেক এসপি বাবুল আক্তারকেও বিষয়টি জানানো হয়েছে। কিন্তু কেউই বিষয়টি গুরুত্ব দিচ্ছেন না।

তিনি আরো জানান, গত ১৮ অক্টোবর মিতুর মেয়ে তাবাসসুম তাসনিম টাপুরের জন্মদিন ছিল। ওই দিন আবেগ প্রবণ হয়ে নিজের মোবাইল ফোন থেকে মিতুর ব্যবহূত মোবাইল নম্বরে ফোন দিয়ে তা খোলা পেয়েছিলেন তিনি। তখন ওই নম্বরটি ব্যবহারকারীর সঙ্গে তার কথাও হয়েছিল। ওই ব্যক্তি জানান যে তিনি সিএনজি চালক। হাতিরঝিল থেকে সিমটি কুড়িয়ে পেয়েছিলেন। এরপর আরো তিন-চার দিন কথা হয় ওই ফোন নম্বরে। পরে ওই নম্বর ব্যবহারকারী একেক সময় একেক পরিচয় এবং সিমটি পাওয়ার স্থান সম্পর্কেও একেক জায়গার কথা বলতে থাকেন। মাঝে মাঝে ফোনটি বন্ধও পাওয়া যায়।

গত ৫ জুন ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: