সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে শ্রেণিকক্ষে শিশু শিক্ষার্থীকে পিটিয়ে হাড় ভেঙে দিলেন সহপাঠীর বাবা

pic-nizam-copyনবীগঞ্জ সংবাদদাতা  ::
নবীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির এক ছাত্রের হাঁড় ভেঙে দিয়েছেন অপর ছাত্রের পিতা। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকালে স্কুলের শ্রেণিকক্ষে। স্থানীয় লোকজন তাকে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করেন। এ ঘটনার পর থেকে অনেক শিশুই স্কুলে যেতে ভয় পাচ্ছে বলে জানা গেছে।

স্কুল সূত্রে জানা গেছে, গত ৩ জানুয়ারি শ্রেণিকক্ষে মোহাম্মদপুর সরকারি প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণি ছাত্র নিজাম উদ্দিন (১০) ও মোস্তাকিম মিয়ার তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। ঘটনার খবর পেয়ে মোস্তাকিমের পিতা আউশকান্দি ইউপির মিস্কিনপুর গ্রামের আকলিছ মিয়া স্কুলের শ্রেণিকক্ষে ঢুকে স্কুলের শিক্ষিকা হেনা আক্তারের উপস্থিতিতে নিজাম উদ্দিনকে বেধড়ক মারপিট করে হাতের হাড় ভেঙে দেন। তাঁর এই তান্ডবে ভয়ে অন্যান্য শিক্ষার্থী ছুটাছুটি করতে থাকে। হতভম্ব হয়ে পড়েন শিক্ষিকা হেনা আক্তার। পরে স্থানীয় লোকজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে সিলেটে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন প্রধান শিক্ষক বিপুল চন্দ্র দাশ। তবে তিনি জানান, ঘটনার সময় তিনি স্কুলে ছিলেন না। এ ঘটনায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। অনেক শিশুরা ভয়ে ক্লাশে যেতে চাচ্ছে না।
এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ মর্তুজা আলী মেন্দী বলেন, বিষয়টি নিয়ে আমরা স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা করছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার বলেন, আমি বিষয়টি জেনে স্থানীয় চেয়ারম্যানকে ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন বলেন, আমরা বিষয়টি স্থানীয় ভাবে সালিশে মীমাংসা করার চেষ্টা করছি। যদি শেষ না হয়, আইনগতভাবে হামলাকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: