সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে কে এই হতভাগা নারী ?

lleeeeeeরাজনগর প্রতিনিধি ::
কে এই হতভাগ্য নারী? কী তার পরিচয়? বেশ কিছুদিন তাঁর আশ্রয় ছিল রাজনগর বাজারের এ দোকান ও দোকানের বারান্দায়। এখন আবাস গেড়েছেন উপজেলা পরিষদের সামনে। পাশেই উপজেলা সমাজসেবা অফিস। তাঁর সার্বক্ষণিক অবস্থান উপজেলা পরিষদের সামনের শহিদমিনারের পাশে। মানসিক প্রতিবন্ধী এ নারী বেশ কিছু দিন থেকে রাজনগরে অবস্থান করলেও কেউ কোনোদিন তাঁর সন্ধ্যান করেননি। পরিচয় জিজ্ঞেস করলেও ফেলফেলিয়ে চেয়ে থাকেন। কোনো কথা বলতে পারেন না। একটি ডোরাকাটা কম্বল জড়িয়েই পড়ে থাকেন একই স্থানে। কারো কাছে কিছু চায়েও নেন না। দয়াপরবশে কেউ কিছু দিলে খেয়ে নেন। তার পাশে গেলেই মল-মূত্রের উদ্ভট গন্ধ বেরিয়ে আসে। এতে পাশের ব্যবসায়ীরাও অতিষ্ঠ। সাধারণ মানুষজন কাছে যান না।
উপজেলা পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের সামনে তাঁর অবস্থান হলেও প্রশাসনের কারো নজরে পড়েননি তিনি। স্থানীয় লোকজন বলছেন, উপজেলা সমাজসেবা অধিদপ্তর ও উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো ফল পাওয়া যায়নি। এমনকি একদিন উপজেলা সমাজসেবা অধিদপ্তরের বারান্দায় গিয়ে রাত্রিযাপন করেন ওই নারী। সকালে অফিসের লোকজন তাঁর কোনো ব্যবস্থা না নিয়ে তাড়িয়ে দেন। একটি সূত্র জানিয়েছে, ঢাকায় সমাজ সেবা অধিদপ্তরের ভবঘুরে কেন্দ্র রয়েছে। সেখানে তাকে দেয়ার ব্যবস্থা করা যেতে পারে।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুন্নাহার বলেন, এদের জন্য আমাদের কোনো কার্যক্রম নেই। কেউ যদি তাকে হাসপাতালে ভর্তি করিয়ে দেন, তাহলে আমরা চিকিৎসার ব্যবস্থা করতে পারি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: