সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৯৫ রানের লক্ষ্য বাংলাদেশের

bd-fieldখেলাধুলা ডেস্ক ::
৪১ বলে ৯৪ রান। স্ট্রাইক রেট ২২৯.২৬। অসাধারণ, দুর্দান্ত, ম্যাজিকাল। বে ওভালে ব্যাট হাতে যা দেখালেন কোরি অ্যান্ডারসন, তার বিশেষণ হতে পারে এমন অনেক কিছুই। ২টি চার আর ১০টি ছয়ে অ্যান্ডারসন তাঁর বিধ্বংসী ইনিংসটি সাজিয়েছেন।

মূলত তাঁর ব্যাটে চড়ে ৪ উইকেট খুইয়ে বাংলাদেশকে ১৯৫ রানে লক্ষ্যমাত্রা দিল নিউজিল্যান্ড। দলের সংগ্রহ বড় করতে অবদান রাখেন কেন উইলিয়ামসনও। ১ ছয় ৬ চারে ৫৭ বলে ৬০ রান করেছেন তিনি।

প্রথমদিকে সতর্কহাতে শুরু করলেও নিয়মিত বিরতিতে তিন উইকেট খুইয়ে লড়াইয়ে ফিরে বাংলাদেশ। কিন্তু পাঁচ নম্বরে ব্যাট করতে আসা কোরি অ্যান্ডারসন-ঝড়ে উল্টো চাপে পড়ল বাংলাদেশ।

তাঁকে সঙ্গ দেন দলনেতা কেন উইলিয়ামসন। দৃঢ়তার পরিচয় দিয়ে তুলে নেন ব্যক্তিগত সপ্তম টি-টোয়েন্টি ফিফটি। শেষমেশ ৬০ রান করে রুবেলের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফেরেন উইলিয়ামসন।

বাংলাদেশি বোলারদের মধ্যে ৩টি উইকেট শিকার করেছেন রুবেল। বাকি একটি উইকেট নিয়েছেন মোসাদ্দেক। কিউইদের দলীয় ৩৪ রানের মাথায় জেমস নিশামকে এলবির ফাঁদে ফেলার পর আগের ম্যাচের ১০১ রান করা কলিন মুনরোকে শূন্য রানে বিদায় করেন রুবেল।

আউট হওয়ার আগে ১৫ রান করেছেন নিশাম। আর ব্যক্তিগত ৫ রান করে মোসাদ্দেকের বলে বড় শট নিতে গিয়ে ক্যাচ আউটের শিকার হন ব্রুস। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আজকের ম্যাচে একটি পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। কাঁধে ব্যথা অনুভব করায় পেসার মোস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেয়া হয়েছে। তাঁর জায়গায় একাদশে ফিরেছেন তাসকিন আহমেদ।

এছাড়া বরাবরের মতো তামিম ইকবালের সঙ্গে ওপেনিং করবেন ইমরুল কায়েস। পেস আক্রমণে তাসকিনের সঙ্গে থাকবেন রুবেল হোসেন। আর তাদের সঙ্গ দেবেন দলনেতা মাশরাফি। মিডল অর্ডারে বাংলাদেশ দলের ভরসার প্রতীক হয়ে থাকবেন মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে সাকিব আল হাসানও।

সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে ৪৭ রানে হারে টাইগাররা। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে এক ম্যাচও জিততে পারেনি সাকিব-তামিমরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: