সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নুরুল হুদা মুকুটের সাথে সিংচাপইড় ইউনিয়ন পরিষদ’র সৌজন্য সাক্ষাত

unnamed-2জাহাঙ্গীর আলম চৌধুরী, ছাতক:: সুনামগঞ্জ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ। শুক্রবার সুনামগঞ্জ জেলা চেম্বার অব কমার্স মিলনায়তনে ইউনিয়ন পরিষদের চেয়াম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল ও সকল সদস্যদের ফুল দিয়ে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানান নুরুল হুদা মুকুট।

এসময় নুরুল হুদা মুকুট বলেন সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনে জেলাবাসী তাকে যেভাবে সমর্থন দিয়েছে, তাতে তিনি সকলের প্রতি চির কৃতজ্ঞ থাকবেন। তিনি বলেন, জেলা পরিষদকে একটি স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত জনগণের প্রতিষ্ঠানে পরিণত করা হবে। জেলা পরিষদ হবে জেলার উন্নয়নের মূল চালিকা শক্তি।

তিনি আরও বলেন, সিংচাপইড় ইউনিয়নের সকল উন্নয়নের দায়িত্ব আমি নিয়েছি। ‘এ ইউনিয়ন পরিষদকে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট ও মডেল ইউনিয়ন হিসেবে ঘটন করতে সার্বিক দায়িত্ব আমার।’ সিংচাপইড় ইউনিয়নে অবহেলিত গ্রাম বলতে কোন গ্রামের নাম থাকবে না। চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেলকে সাথে নিয়ে আমি পুরো ইউনিয়ন ঘুরে জনগণের খোঁজ নেব।

নুরুল হুদা মুকুট বলেন ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরী ও শামীম আহমদ চৌধুরীই আগামী দিনে ছাতক ও দোয়ারাবাজারের নেতৃত্ব দিবেন। শীগ্রই উড়ে এসে জুড়ে বসাদের পতন হবে। তিনি বিগত সময়ের মতো আগামীতেও সুনামগঞ্জ জেলার শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কালাম ও শামীম চৌধুরী সমর্থকদের তাঁর পাশে থেকে সহযোগিতার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। নুরুল হুদা মুকুটকে নির্বাচিত করায় সিংচাপইড় ইউনিয়নসহ সুনামগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, সুনামগঞ্জ জেলা নৌকার ঘাটি। এ জেলার সকল উন্নয়নে সব সময় পাশে আছে শেখ হাসিনার সরকার।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা নেতা যুবলীগের আহবায়ক ও জেলা চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সজীব রঞ্জন দাস, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, সদস্য আব্দুল জলিল, আঙ্গুর মিয়া, সাব্বির আহমদ, তোরন মিয়া, সংরক্ষিত মহিলা সদস্য হায়াতুননেসা, শফিকা বেগম ও শাহানারা বেগম, ইউপি আ.লীগ সাধারন সম্পাদক বাবু রাখাল পাল, আ.লীগ নেতা ও সৌদী প্রবাসী ফয়েজ আহমদ, সৌদী কমিউনিটি নেতা গেদাব আলী, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম, যুবলীগ নেতা বাবুল আহমদ, জসিম উদ্দিন, সদ্দাম হোসেন, প্রণব পাল, কানাই বাবু, বাচ্চু মিয়া প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: