সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজার বাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৫০তম বর্ষ পুর্তিতে পূণর্মিলনী অনুষ্ঠান

unnamed-7চুনারুঘাট সংবাদদাতা:: সমাজ গড়ার কারিগড় তৈরীতে শত ভাগ সফল রাজার বাজার সরকারী উচ্চ বিদ্যালয়, এই বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা বর্তমানে দেশের বিভিন্ন উচ্চ পর্যায়ে দেশ ও সমাজ গড়ার কারিগড়ের কর্মরত আছেন। তিনি এসময় চুনারুঘাটে একটি মহিলা ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করার ব্যাপারে সহমত প্রকাশ করে বলেন, এব্যাপারে সরকারের কাছে আবেদন জানাবেন,

শনিবার সন্ধ্যায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী রাজার বাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৫০তম বর্ষ পুর্তিতে প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠানের দুদিন ব্যাপি আয়োজনের দ্বিতীয় দিনের স্মরণীকা উত্তরাধীকার এর মোড়ক উন্মোচন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চুনারুঘাট-মাধবপুর হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী এসব কথা বলেন।

অনুষ্ঠানে পূণর্মিলনী উদযাপন কমিটির সভাপতি ও ২নং আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে – কমিটির সাধারণ সম্পাদক কল্যাণ কুমার দেব পিন্টু এর পরিচালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের, কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম, সাবেক পিপি ও চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. এম. আকবর হোসেইন জিতু, রাজার বাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আঃ আউয়াল, রাজার বাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক জুলফিকার হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ নির্মেলেন্দু চক্রবর্তী, শাবিপ্রবি সহযোগী অধ্যাপক ড. এম এম ফারুক, ২নং আহম্মদাবাদ ইউপি আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন আহমেদ, ১০ নং মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, ২নং আহম্মদাবাদ সাবেক চেয়ারম্যান আঃ লতিফ, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তাফিজুর নহমান রিপন, চুনারুঘাট উপজেলা সেচ্চাসেবকলীগ সভাপতি মানিক সরকার সহ অন্যান্যরা।

দ্বিতীয় দিনের অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের স্মৃতি চারন, ১৫০তম বর্ষ পুর্তি উপলক্ষে স্মরণীকা উত্তরাধীকার এর মোড়ক উন্মোচন ও আলোচনা সভা এবং মনমোগ্ধ সাংস্কৃতিক অনূষ্ঠানের মাধ্যমে দুদিন ব্যাপি আয়োজিত পূণর্মিলনী অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: