সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রবিবার থেকে গোলাপগঞ্জে অনিদিষ্টকালের ধর্মঘট

index-15গোলাপগঞ্জ প্রতিনিধি:: রবিবার থেকে গোলাপগঞ্জে শুরু হচ্ছে ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট। দীর্ঘদিন থেকে উপজেলায় অবৈধভাবে ট্রলি অবাধে রাস্তায় চলাচল বন্ধ ও ট্রাক শ্রমিক নির্যাতনের প্রতিবাদে এ ধর্মঘটের আহবান করে তারা।

জানাযায়, দীর্ঘদিন থেকে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অবৈধভাবে চলাচল করছে ট্রাক্টর, ট্রলি সহ বিভিন্ন ধরণের যানবাহন। এনিয়ে ট্রাক শ্রমিকদের মধ্যে অসন্তোষ বিরাজ করে আসছিল। সম্প্রতি এনিয়ে একজন ট্রাক শ্রমিক নির্যাতনের শিকার হওয়ার পর থানায় মামলা করে ট্রাক শ্রমিক ইউনিয়ন। মামলা দায়েরের পর অভিযুক্ত কয়েকজকে গ্রেফতার করলেও বাকিরা ছিল ধরাচোয়ার বাহিরে। এনিয়ে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে ট্রাক শ্রমিক ইউনিয়ন। তারা বার বার অবৈধ ট্রলি চলাচলের জন্য দাবি করে আসলেও তাদের দাবি মানা হয়নি। ফলে রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের আহবান করে তারা।

এ ব্যপারে ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফয়েজ আহমদ জানান, উপজেলায় অবৈধভাবে ট্রলি চলাচলে বন্ধের জন্য আমরা দাবি জানিয়ে আসছিলাম। কিন্ত আমাদের দাবি মানা হয়নি। এছাড়া একজন শ্রমিক নির্যাতনের পর মামলা করলেও সকল আসামী এখনো গ্রেফতার করা হয়নি। ফলে আমরা ধর্মঘটের ডাক দিয়েছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: