সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘খালেদা এখনো গণতন্ত্রের জন্য বিপদজনক’

1483790455নিউজ ডেস্ক:: ‘খালেদা জিয়া এখনো গণতন্ত্রের জন্য হুমকি স্বরূপ এবং বিপদজনক’ এমনটি মন্তব্য করেছেন জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি শনিবার সকালে রাজধানীর গুলিস্তান শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা মহানগর জাসদ ও ঢাকার পার্শ্ববর্তী জেলাগুলোর নেতৃবৃন্দের এক যৌথ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

আগামী ২৫ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে জাসদের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এ যৌথ প্রতিনিধি সভার আয়োজন করা হয়।

জঙ্গিদের কেউ কেউ আত্মসমর্পণ করছে এবং জঙ্গি নির্মূলও হচ্ছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জঙ্গিদের সঙ্গ ত্যাগ করেননি, সমর্থন দেয়া-পৃষ্ঠপোষকতা বন্ধ করেনি। খালেদা জিয়া যতক্ষণ পর্যন্ত যুদ্ধাপরাধী-জঙ্গিদের সঙ্গ ত্যাগ না করছেন, ততক্ষণ পর্যন্ত নির্মূল হওয়া জঙ্গিরা পুনরুত্থিত হতে থাকবে।’

‘সম্প্রতি নির্বাচন ও গণতন্ত্র নিয়ে খালেদা জিয়া বিভিন্ন কথা বলছেন, সেটা শুনে বিভ্রান্ত হওয়া যাবে না’ বলে নিজের অভিমত ব্যক্ত করে ইনু বলেন, ‘কারণ খালেদা জিয়ার উদ্দেশ্য নির্বাচন বা গণতন্ত্র নয়, সাংবিধানিক প্রক্রিয়া বাতিল করে অস্বাভাবিক সরকার গঠন করা, কোণঠাসা হওয়া জঙ্গি-জামায়াত-যুদ্ধাপরাধীদের পুনর্বাসন করে রাজনীতির মাঠে ফিরিয়ে আনা।’

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিনিধি সভায় দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি এডভোকেট রবিউল আলম,সহ-সভাপতি ইকবাল হোসেন খান প্রমুখ বক্তৃতা করেন। -বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: