সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা পরিষদ সদস্য রুবাকে মহিলা কলেজ অ্যালামনাই’র সংবর্ধনা

unnamed-3সিলেট জেলা পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে সদস্য নির্বাচিত হওয়ায় সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ.জেড. রওশন জেবিন রুবাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার রাতে সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যালামনাই এসোসিয়েশনের সহসভাপতি দিলওয়ারা বেগম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা এবং যুগ্ম সম্পাদক কুমকুম হাজেরা মারুফার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জৈবুন্নেছা হক। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ জেড রওশন জেবিন রুবা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মারিয়ান চৌধুরী, হাসিনা মহিউদ্দিন, রেহানা পারভিন, এ.জেড. লায়লাজেবিন শামীমা, সেগুপ্তা রহমান চৌধুরী, কোহিনুর সুলতানা, নন্দিতা দত্ত, খাদিজা ইসলাম দিনা, সুকরানা বেগম, রোহেনা সুলতানা, রায়হানা চৌধুরী, মরিয়ম জামিলা জেরিন, সাজেদা পারভীন, শারমীন জাহান জুই, তাহমিনা আহমেদ তানিয়া, রীমা দাস, মিত্রা কর, তহুরা সেফিল চৌধুরী, মুন্না দত্ত, ডেইজি ইয়াসমিন, দ্বীনা হোসেন চৌধুরী, কমর জাহান চৌধুরী, আরিফা সুলতানা প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: