সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩৬০-ডিগ্রি পর্যন্ত ঘোরানো যাবে আসুস ফ্লিপ সি৩০২

1483764091তথ্য প্রযুক্তি ডেস্ক:: অবশেষে ‘ক্রোমবুক ফ্লিপ সি৩০২’ উন্মোচন করেছে আসুস। এই ডিভাইসটিকে ৩৬০-ডিগ্রি পর্যন্ত ঘোরানো যাবে। আর একবার চার্জে এটি ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

উন্মোচন করা হলেও এখনো বাজারে আসেনি ডিভাইসটি, তবে শিগগিরই আসছে। এর দাম নির্ধারণ করা হয়েছে ৪৯৯ মার্কিন ডলার, যা আপনার-আমার নাগালের মধ্যেই রয়েছে।

এই ল্যাপটপে রয়েছে ১২.৫ ফুল এইচডি ডিসপ্লে। এই ডিসপ্লেকে ৩৬০ ডিগ্রি পর্যন্ত ঘোরানো যায়। অর্থাৎ আপনার চাহিদা ও প্রয়োজন অনুযায়ী ডিসপ্লেকে খাপ খাওয়াতে পারবেন। এতে ডিভাইসটিকে ল্যাপটপ ও ট্যাবলেট হিসেবে ব্যবহার করা যাবে।

ক্রোমবুক ফ্লিপ সি৩০২-তে গ্রাহকরা নিজেদের প্রয়োজন মতো প্রসেসর পছন্দ করার সুবিধা পাবেন। এতে এম৩ ও এম৭ রয়েছে। পাশাপাশি, এর ৪ ও ৮ জিবি র‍্যাম নির্বাচন করতে পারবেন আপনি। স্টোরেজের জন্য ৩২, ৬৪ ও ১২৮ জিবির মধ্যে দরকার অনুযায়ী সিলেক্ট করতে পারবেন। এক কথায়, ল্যাপটপের কনফিগারেশন আপনি আপনার মতো করে ম্যানেজ করতে পারবেন।

ল্যাপটপটির ওজন মাত্র ১.৩ কিলোগ্রাম। চওড়ায় ল্যাপটপটি ১৩.৭ মিলিমিটার। ফলে এটি সহজ ব্যবহার-বান্ধব। ল্যাপটপটিতে রয়েছে ৩৯ ডব্লিউএইচ ব্যাটারি, যা ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিয়ে থাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: