সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমিউনিটি নেতা মো. জিলাল উদ্দিনের স্বদেশে আগমণে সংবর্ধনা

unnamed-4গোলাপগঞ্জ ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউ.কে ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট কমিউনিটি নেতা মো. জিলাল উদ্দিনের শনিবার দুপুরে স্বদেশে আগমণ উপলক্ষ্যে সিলেট এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছলে কুশিয়ারা স্টুডেন্ট ক্লাব এর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাদেপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলিম উদ্দিন বাবলু, কামরুজ জামান মুন্না, কুশিয়ারা স্টুডেন্ট ক্লাব এর সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক মাহিন আল মামুন, অর্থ সম্পাদক মো. আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম আপরুল, রাজিব আহমদ, তাহের আহমদ, জাবেল আহমদ, রুহুল আমিন, হিরা, তানিম, মাসুদ আহমদ প্রমুখ।

সংবর্ধিত অতিথি জিলাল উদ্দিন বলেন, দেশে ফিরে সহকর্মী ও প্রিয়দের সংবর্ধনা পেয়ে নিজেকে গর্বিত মনে হচ্ছে। প্রবাসীরা সব সময় দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। গোলাপগঞ্জ ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউ.কে সব সময় দেশের অসহায় ও দুস্থদের সাহায্য সহযোগীতা করে আসছে। নাড়ীর টানে প্রবাসীরা দেশে আসে। এসে দেশের কোন দুঃখ দুর্দশা দেখিলে হৃদয় মর্মামত হয়। প্রবাসীরা এসব কারণেই অসহায়দের পক্ষে কাজ করে যাচ্ছে। তিনি উপস্থিত সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের ভালবাসায় সিক্ত। মাতৃভূমির প্রিয়জন ছাড়া এভাবে কেউ ভালবাসা দিতে পারেনা। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: