সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশা করি ফার্স্ট লেডি হিসেবে আপনাদের সম্মান রাখতে পেরেছি

1483768288আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন ফাস্ট লেডি মিশেল ওবামা তার সমর্থকদের উদ্দেশে বলেছেন, আশা করি আমি ফার্স্ট লেডি হিসেবে আপনাদের সম্মান রক্ষা করতে পেরেছি। গতকাল শুক্রবার হোয়াইট হাউসে আয়োজিত একটি অনুষ্ঠানে ফাস্ট লেডি হিসেবে দেওয়া শেষ বক্তৃতায় তিনি এ কথা বলেন। এই সময় তিনি আবেগপ্রবন হয়ে পড়েন। বক্তৃতার মাঝে তার গলা আটকে যাচ্ছিল।

মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন জানিয়েছে, মিশেল ওবামা বলেন, আপনারা আমাকে ফার্স্ট লেডি বানিয়েছিলেন। এটা ছিল আমার জীবনে সবচেয়ে বড় পাওয়া। আশা করি ফার্স্ট লেডি হয়ে আপনাদের আশা পূরণ এবং আপনাদের সম্মান রক্ষা করতে পেরেছি। তিনি বলেন, আমাদের যুবকদের যা জানার ক্ষমতা আছে তা জানতে হবে।

তিনি যুবকদের ভীত না হওয়ার আহবান জানিয়ে বলেন, তোমরা আমার কথা শোন, তোমরা নিজেদের প্রকাশ কর, আশাবাদী এবং প্রতিজ্ঞাবদ্ধ হও। তিনি আরো বলেন, সুশিক্ষার মাধ্যমে যুবকদের আরো শক্তিশালী হয়ে উঠতে হবে। এরপর দেশকে গড়ে তোলার কাজে আত্মনিয়োগ করতে হবে। মনে রাখবে কখনো ভীত হবে না, আশা দিয়ে সবকিছু জয় করবে।

২০১৭ সালের স্কুল কাউন্সিলরদের সম্মান জানাতে আয়োজিত অনুষ্ঠানে মিশেল ওবামা এসব মন্তব্য করেন। ২০১৫ সালে হাই স্কুল কাউন্সিলরদের মধ্যে দক্ষতা বাড়াতে প্রেসিডেন্ট বারাক ওবামা এই সম্মাননা কার্যক্রম শুরু করেছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: