সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে জেদ্দায় আওয়ামী সমাজসেবা লীগের আলোচনা ও মতবিনিময় সভা

unnamedসেলিম আহমেদ, সৌদি আরব:: সৌদি আরবে জেদ্দায় আওয়ামী সমাজসেবা লীগের উদ্দ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গত বৃহস্পতিবার রাতে জেদ্দায় স্থানীয় কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সহসভাপতি মির শহিদুর রহমানের পরিচালনায় সংগঠনের সভাপতি ডাক্তার মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেদ্দা কৃষক লীগের সভাপতি গিয়াস উদ্দিন মাহমুদ , এতে বিশেষ অতিথি ছিলেন জেদ্দা কৃষক লীগের সাধারণ সম্পাদক হোসেন মোয়াহাম্মেদ নাহিদ, আজিজুর রহমান দিলু ।

সভায় বক্তব্য দেন সংগঠনের প্রধান উপদেস্টা ইঞ্জিনিয়ার রফিকুজ্জামান, জাহাঙ্গীর ফারুক ভুইয়া , ওয়াদুদ করিম , জেদ্দা কৃ্ষক লীগের যুগ্নসম্পাদক আব্দুর রাজ্জাক , মসাহিদুর রহমান , সাইদ ইসলাম , হাফেজ মনির হোসেন ,টিপু সুলতান , সিরাজুল ইসলাম , মিজানুর রহমান , আমির হোসেন , আহমেদ বাবুল , বাবুল গাজী , সফিকুর রহমান , বসির চৌধরী , কামরুল ইসলাম ,সাইফুল ইসলাম সহ আরো অনেকেই ।

বক্তারা বলেন, সেদিন জাতির জনকে হত্যা করে খুনি জিয়া-মোস্তাক ফারুক-চক্র ভেবেছিলো এদেশ থেকে ওরা বঙ্গবন্ধুর নাম নিশানা মুছে দিবে! ১৯৭৫এর পর একুশ বছর খুনিরা সেই চেষ্টাও করেছিলো কিন্তু আজ সেই জিয়া-মোস্তাক ফারুক-চক্র নিজেরাই মুছে গেছে । বাঙালী জাতি আজ জাতির জনক হত্যার অভিশাপ থেকে মুক্তি চায়, বাকী খুনিদের বিদেশ থেকে ফেরত এনে ফাঁসি কার্যকরের দাবী জানান ।

বক্তারা আরো বলেন, জাতির জনকের সুযোগ্য ও সার্থক উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনার ভিসন ২০৪১ বাস্তবায়িত হলে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশগুলোর সাথে পাল্লা দিতে সক্ষম হবে ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: