সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ বিমানের কর্মকর্তার সততা

full_678173205_1483620933ডেইলি সিলেট ডেস্ক ::

চার লাখ টাকা পাওয়ার পর প্রকৃত মালিককে খুঁজে বের করে বাসায় ডেকে তাকে সমস্ত টাকা ফেরত দিয়েছেন বাংলাদেশ বিমানে জুনিয়র পার্সার হিসেবে কাজ করা কাজী আশরাফ আল কাদের হ্যাপী।

কাজী আশরাফ আল কাদের হ্যাপী বলেন, গত ১৪ ডিসেম্বর এক যাত্রী আমাকে একটি কালো রংয়ের পলিথিন দিয়ে বলে এটা ডাস্টবিনে ফেলে দেওয়ার জন্য। আমি তখন আমার জ্যাকেটের পকেটে রেখে দেই ডাস্টবিনে ফেলে দেওয়ার জন্য। কিন্তু কাজের মাঝে ব্যস্ত হয়ে পড়ায় আমি ভুলে যায় ওই পলিথিনের প্যাকেটটি ফেলতে। এরপর যখন আমার মনে পড়ে তখন পলিথিনটি হাতে নিয়ে দেখতে পারি যে সেটার ওজন অনেক বেশি। তখন কৌতুহলবশত আমি ওই কালো রংয়ের পলিথিনটি খুলে দেখতে পাই যে বেশকিছু ফোন নম্বর এবং একটি ব্রাউন কালারের ইনভেলাপের মধ্যে তিন হাজার তিনশ ৮৫ পাউন্ড। বাংলাদেশি টাকায় যার পরিমাণ প্রায় তিন লাখ ৩৫ হাজার টাকা।

পরে আমি ওই ফোন নম্বরে ফোন করে পাউন্ডগুলোর প্রকৃত মালিক শামীম আহমেদ চৌধুরীকে খুঁজে বের করি। তিনি তখন আমাকে জানান তিনি লন্ডনে আছেন খুব তাড়াতাড়ি দেশে আসবেন। পরে তিনি আজকে বৃহস্পতিবার আমার বাসায় এসে তার টাকা নিয়ে যায়।

হারিয়ে যাওয়া টাকার প্রকৃত মালিক শামীম আহমেদ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন- হ্যাঁ, হারিয়ে যাওয়া টাকা ফেরত পেয়েছি। তবে আমি এখন রাস্তায় যানজটে আছি পরে আপনার সঙ্গে কথা বলব। পরে অবশ্য শামীম আহমেদ চৌধুরীকে একাধিকবার ফোন করা হয়েছে। কিন্তু তিনি পরে আর ফোন রিসিভ করেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: