সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উয়েফা একাদশে মেসি-রোনালদো, নেই সুয়ারেস-নেইমার

full_1424689917_1483705280খেলাধুলা ডেস্ক:: ২০১৬ সালের উয়েফা বর্ষসেরার তালিকা প্রকাশ করা হয়েছে। এ তালিকায় প্রত্যাশিতভাবে মেসি-রোনালদো থাকলেও জায়গা হয়নি হয়নি গত মৌসুমে ইউরোপের লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলদাতা লুইস সুয়ারেসের। জায়গা হয়নি নেইমারেরও।

উয়েফা ডটকমে ফুটবলপ্রেমীদের ভোটে প্রতি বছর বর্ষসেরা একাদশ ঘোষণা করা হয়। এবার উয়েফার নির্বাচিত আক্রমণ ভাগে মেসি -রোনালদোর সাথে জায়গা পেলেন আতলেতিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান।

বার্সেলোনা থেকে ৩ ও রিয়াল মাদ্রিদ থেকে ৪ জন জায়গা পেয়েছেন উয়েফার এই দলে। মেসি ছাড়াও এ দলে আছে বার্সেলোনার মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা ও ডিফেন্ডার জেরার্দ পিকে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গতবারের চ্যাম্পিয়ন রিয়াল থেকে সর্বোচ্চ চার জন খেলোয়াড় জায়গা পেয়েছেন। টানা সপ্তমবারের মতো এই একাদশে জায়গা করে নেওয়া রোনালদো ছাড়া মাদ্রিদের ক্লাবটি থেকে আরও আছেন ডিফেন্ডার সের্হিও রামোস ও দুই মিডফিল্ডার লুকা মদ্রিচ ও টনি ক্রুস।

রামোস আর পিকে ছাড়া একাদশে রক্ষণভাগের অন্য দুই জন হলেন বায়ার্ন মিউনিখের জেরোম বোয়াটেং ও ইউভেন্তুসের লিওনার্দো বোনুচ্চি।

গোলরক্ষক হিসেবে আছেন ইতালিয়ান চ্যাম্পিয়নদের জানলুইজি বুফ্ফন।

রিয়াল অধিনায়ক রামোস সর্বোচ্চ চার লাখ ৮৮ হাজার ভোট পেয়েছেন। আর পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো রেকর্ড একাদশ বারের মতো উয়েফার বর্ষসেরা একাদশে জায়গা পেলেন।

২০১৬ সালের উয়েফা বর্ষসেরা একাদশ: জানলুইজি বুফ্ফন (ইউভেন্তুস), জেরোম বোয়াটেং (বায়ার্ন মিউনিক), জেরার্দ পিকে (বার্সেলোনা), সের্হিও রামোস (রিয়াল মাদ্রিদ), লিওনার্দো বোনুচ্চি (ইউভেন্তুস), লুকা মদ্রিচ (রিয়াল মাদ্রিদ), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ), আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা), লিওনেল মেসি (বার্সেলোনা), অঁতোয়ান গ্রিজমান (আতলেতিকো মাদ্রিদ), ক্রিস্তিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ)

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: