সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের ইতিহাসের অন্যতম বৃহত্তম সমাবেশ হবে ১০ জানুয়ারি

full_970293530_1483706782নিউজ ডেস্ক:: মুক্তিযুদ্ধ শুরুর আগে ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে বঙ্গবন্ধুকে গ্রেপ্তার করে পশ্চিম পাকিস্তানে নিয়ে যায় পাকিস্তানি সেনাবাহিনী। আর যুদ্ধ বিজয়ের পর ১৯৭২ সালের ১০ জানুয়ারি দেশে ফেরেন তিনি। সেই থেকে এই দিনটিকে বিশেষ গুরুত্বের সঙ্গে পালন করে আওয়ামী লীগ।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ৪৫ তম বার্ষিকীটিও এবার আড়ম্বরের সঙ্গে পালন করবে ক্ষমতাসীন দল। এর অংশ হিসেবে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

আগামী ১০ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল সমাবেশ কবরে আওয়ামী লীগ। আর এই সমাবেশ সফল করতে রাজধানীর নিউমার্কেট এলাকায় লিফলেট বিতরণে অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং দলটির নেতাকর্মীরা।

এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন দলের প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও নিউমার্কেট এলাকার নেতারা।

ওবায়দুল কাদের নিউমার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারী এবং ক্রেতাদের সাথে কুশল বিনিময় করে সমাবেশে যোগ দেয়ার আহ্বান জানান।

এই সমাবেশ দফল করতে গত কয়েকদিন ধরেই নানা প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। নেতারা বলছেন, ওই দিন বাংলাদেশের ইতিহাসের অন্যতম বৃহত্তম সমাবেশ হবে। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

ওবায়দুল কাদের বলেছেন, শুধু সংখ্যার দিক থেকে স্মরণীয় নয়, শৃঙ্খলার দিক থেকেও এই সমাবেশ হবে স্মরণীয়। ইতোমধ্যে ছাত্রলীগ যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের সঙ্গে করে সেইদিন যেন জনসাধারণের কোনো প্রকার ভোগান্তি না হয় সে নির্দেশনা দিয়েছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: