সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ফন্দি-ফিকির করছে: আইনমন্ত্রী

1483706763নিউজ ডেস্ক:: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের অব্যাহত উন্নয়ন ও অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল নানা ধরনের ফন্দি ফিকির করছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্যকে ম্লান করে দিতে চায়। মহলটি দেশে নানা ধরনের ধ্বংসাত্মক কাজ করে সরকারকে ক্ষমতাচ্যুত করতে না পেরে বিদেশে নানা ষড়যন্ত্র করছে। তাই আমাদের এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মার্কেট চত্বরে বর্তমান আওয়ামী লীগ সরকারের তিন বছর পূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মার্কিন নির্বাচনে হিলারীকে টাকা দিয়ে ড. ইউনুস অনেক নাচানাচি করেছেন। তারা ভেবেছিল হিলারী নির্বাচিত হয়ে তাদের ক্ষমতায় বসিয়ে দিবে। কিন্তু ট্রাম্প নির্বাচিত হয়ে নোবেল বিজয়ী ড. ইউনুসকে বলেছেন আপনি হিলারীকে নির্বাচনে কত টাকা দিয়েছেন, তা ক্ষতিয়ে দেখা হবে।

তিনি তার নির্বাচনী এলাকা কসবা-আখাউড়ায় বিগত তিন বছরে শিক্ষা, স্বাস্থ্য, সড়ক যোগাযোগ ও বিদ্যুত খাতে উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিশ্বের খুব কম দেশ আছে যেখানে প্রবৃদ্ধির হার ৭ দশমিক ১ এর বেশি। তিনি বলেন, এই প্রবৃদ্ধি অত্যন্ত গৌরবের বিষয়। বাংলাদেশের প্রবৃদ্ধির হার ৭ দশমিক ১ ছাড়িয়ে গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: