সর্বশেষ আপডেট : ১০ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“হাতি বনাম পিঁপড়া” তে ইন্তেখার দিনার, ইশানা ও জারা

fb_img_1483632860586বিনোদন ডেক্স :

সম্প্রতি ৩০০ ফিট কাঞ্চন ব্রীজ, রূপগঞ্জ ইউনিয়নের গুতিয়াবর চন্ডিতলা পুলক শুটিং ইউনিটে খুব তোর জোরেই চলছে “হািত বনাব পিঁপড়া নাটকের। নাটকটি রচনা করেছেন মোহাম্মদ শামীম ও পরিচালনা করছেন রাশেদ শামীম।

এ গল্পে পরিচালক সূত্রে জানা যায় যে, ইন্তেখার দিনার ও ঈশানা একই গ্রামের বাসিন্দা। দুইজনই একে অপরকে পছন্দ করেন। অন্যদিকে ঈশানার বান্ধবী জারা নামের একটি মেয়েও ইস্তেখার দিনার কেও মনে মনে পছন্দ করতে থাকে। আবার ওই গ্রামে বাস করেন হাতির মত দেখতে সুমন পাটোয়ারীও ।
সুমন পাটোয়ারী নিজের এই হাতি মার্কা শরীর দিয়ে সুযোগ পেলেও গ্রামের প্রায় মানুষকেই ধরে চীপ দেয়। সুমন পাটোয়ারীও ঈশানাকে ভালবাসে। কিন্তু ঈশানার বাবা তা কোন ভাবেই তা মেনে নারাজ। কিন্তু পাটোয়ারী তাঁর বাবাকে চীপ দেয়ার ভয় দেখিয়ে বিয়ের জন্য রাজী করানোর চেষ্টা করে। পরে ইন্তেকাব দিনার ও ঈশানার বাবা বুদ্ধি করে এলাকায় কুস্তি খেলার আয়োজন করে। আর ঘোষনা দেয় যে কুস্তি খেলায় জিতবে তারই সাথে ঈশানার বিয়ে দিবে। জারা নামের মেয়েটি চায় পাটোয়ারী ইস্তেখাব দিনারকে হারিয়ে ঈশানাকে বিয়ে করুক তাইলে জারা দিনারকে মনের মানুষ হিসেবে পাইতে সুবিধা হবে এবং অন্যদিকে ঈশানার বাবার বুদ্ধিতে ওই খেলায় কারেন্টের শর্ট লাগিয়ে পাটোয়ারীকে হারিয়ে ইস্তেখাব দিনার ঈশানাকে নিজের করে নেয়। আরো সব নানা ধরনের গল্পের নাটকটি দেখতে খুব শ্রীঘ্রই চোখ রাখতে হবে চ্যানেল আই’য়ের পর্দায়।
এছাড়াও আরো অভিনয় করেছেন সফিক খান দিলু ছাড়াও আরো অনেকেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: