সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়ের হাতে মেকআপ, বদলে গেলেন ডিপজল

full_1712324888_1483555240বিনোদন ডেস্ক:: ঢাকাই চলচ্চিত্রে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এবার নতুন লুকে তিনি হাজির হচ্ছেন চলচ্চিত্রের পর্দায়।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমায় ডিপজল নতুনরূপে দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

নতুনভাবে চলচ্চিত্রের পর্দায় উপস্থাপন করার পেছনে বড় ভূমিকা রাখছেন তার মেয়ে ওলিজা। এ সিনেমায় ডিপজলকে মেকআপ কারাচ্ছেন ডিপজল কন্যা ওলিজা। এরই মধ্যে মেকআপ করা কয়েকটি স্টিল ছবি ওলিজা তার ফেসবুকে প্রকাশ করেছেন। এতে ডিপজলকে ভিন্নরূপে দেখা যায়।

ওলিজা মনোয়ার মেঘলা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি লন্ডনে ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। ওখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করছেন। মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকাপ, থিয়েটার মোকআপসহ সবগুলো মেকআপে পারদর্শী ওলিজা।

এ প্রসঙ্গে ডিপজল কন্যা ওলিজা মনোয়ার বলেন, ‘লন্ডনে মেকআপ নিয়ে পড়াশোনা করেছি। সেখান থেকে আমি মেকআপের বিষয়গুলো শিখেছি। সেই শিক্ষা থেকে আমি এখন বাবাকে মেকআপ করিয়ে দিচ্ছি। এত বড় মাপের একজন অভিনেতার মেকআপ করাতে পেরে সত্যিকার অর্থে নিজেকে ভাগ্যবান মনে করছি। এর আগেও বড় মাপের শিল্পীকে মেকআপ করিয়েছি তাতে এতটা প্রশান্তি পাইনি, যতটা বাবাকে মেকআপ করিয়ে পেলাম।’

তিনি আরো বলেন, ‘চেষ্টা করছি ভিন্নরূপে বাবাকে উপস্থাপনা করতে। গতানুগতিক যা হয় তার চেয়ে অবশ্যই ভালো কিছু হবে বলে আশা করছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: