সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধোনির বিদায় ঘোষণায় ক্রিকেটারদের আবেগী টুইট

full_1955738154_1483691133খেলাধুলা ডেস্ক:: ভারতিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগেই। তবে ধোনি ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্বে ছিলেন। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্ব ছেড়ে দেয়ার খবর ভক্তরা কিছুতেই মানতে পারছিলেন না।

ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ভারতকে বিশ্বকাপ উপহার দেওয়া ‘ক্যাপ্টেন কুল’ খ্যাত ধোনি হঠাৎ করেই ঘোষণা দিয়েছেন অধিনায়কত্ব ছাড়ার। কেউ কেউ বলছেন, একেবারে পারফেক্ট টাইমিং। আবার কেউ তাকে আরও অন্তত ২ বছর ক্রিকেট মাঠে দেখতে চান।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ধোনি ভক্তরা বিভিন্নভাবে তাদের মনের ভাব প্রকাশ করে যাচ্ছেন। যাদের নেতৃত্ব দিয়েছেন ধোনি, সেই ভারতীয় ক্রিকেটাররাও আবেগে ভাসছেন প্রায়।

এর মধ্যে টুইট করেছেন তার দলের খেলোয়াড় এবং পুরো ক্রিকেট বিশ্বের খেলোয়াড়রা। আজিঙ্ক রাহানে টুইট করেছেন, ‘অনেক কিছু শিখেছি ধোনি ভাইয়ের কাছ থেকে। আমার প্রথম আন্তর্জাতিক অধিনায়ককে ধন্যবাদ।’

এই একটা টুইটেই শেষ করেননি রাহানে। পরপর একাধিক পোস্ট করেছেন তিনি। যাতে আবেগের বাঁধ প্রায় ভেঙে গিয়েছে।

তার কাছের লোক হিসেবে পরিচিত সুরেশ রায়নাও ধোনি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,

‘ভারতের সবচেয়ে সফল অধিনায়ক। ধোনি তার স্বপ্নকে বাস্তবে পরিণত করেছিল। বেশি করে স্বপ্ন দেখা, সেগুলো সত্যি করা আর আরও বড় হতে শিখিয়েছিল ও।’

ধোনির বিদায় নাড়া দিয়েছে ক্রিকেটবিশ্বকেও। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক টুইট করেছেন, ভারতীয় ক্রিকেটকে ধোনির এখনও অনেক কিছু দেওয়ার আছে।

এদিকে শহিদ আফ্রিদি টুইটারে লিখেছেন, ভারতীয় দলটাকে গড়ে তোলার বিশাল কৃতিত্ব প্রাপ্য ধোনির। বড় ক্যাপ্টেন আর নেতা। সারা বিশ্বের ক্রিকেটারদের প্রেরণা ও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: