সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি ও শাহিদ কাপুর পাথরের আড়ালে টয়লেট করতাম ও পোশাক বদলাতাম : কঙ্গনা

1-174বিনোদন ডেস্ক ::

বলিউড তারকা কঙ্গনা রানাউত তার অভিনয়ের ক্ষেত্রে বরাবরই সাহসী। বিভিন্ন বিষয়ে ঠোঁটকাটা মন্তব্যও করেও অনেক বার বিতর্ক তৈরি করেছেন তিনি। বর্তমানে আবার তিনি আলোচনার কেন্দ্রে। সৌজন্যে তার সাম্প্রতিক সাহসী মন্তব্য, যেখানে তিনি অভিনেতা-অভিনেত্রীদের কী চরম দুরবস্থার মধ্যে কাজ করতে হয়, সেই বিষয়ে মুখ খুলেছেন।

কঙ্গনা এসেছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়ার টক শো-এ। সেখানেই কথায়-কথায় উঠে আসে বিভিন্ন ফিল্মে শ্যুটিং-এর সময় কঙ্গনাকে কী ধরনের অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে, সেই প্রসঙ্গ। কঙ্গনা জানান, ‘রেঙ্গুন’ নামে সিনেমার শ্যুটিং-এর সময়ে খুবই করুণ অবস্থায় পড়তে হয়েছিল তাকে।

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘রেঙ্গুন’-এর শ্যুটিং-এর কাজ কিছু দিন হল শেষ হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই এই ছবি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে। কঙ্গনা জানান, ‘রেঙ্গুন’-এর শ্যুটিং-এর জন্য তাদের নিয়ে যাওয়া হয়েছিল অরুণাচল প্রদেশের একটি প্রত্যন্ত অঞ্চলে। ‘সেখানে কোনও জনবসতি, গ্রাম কিচ্ছু ছিল না। এমনকী টয়লেটও ছিল না। সেখানেই দীর্ঘ সময় ধরে যখন শ্যুটিং চলত, তখন পাথরের আড়ালেই আমাকে প্রস্রাব করতে যেতে হত, পাথরের আড়ালেই বদলাতাম পোশাক। শুধু আমি নয়, সকলেই তাই করছিল। শাহিদ কাপুরও পাথরের আড়ালে টয়লেট আর পোশাক বদলের কাজ করতো’, জানান কঙ্গনা।

যাদের ধারণা, বলিউড তারকাদের কাজ আদপে খুবই সহজ, কঙ্গনার এই কথায় তাদের চৈতন্য হবে বলে আশা করা যায়। অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যেও যে বলিউড স্টারদের কাজ চালিয়ে যেতে হয়, তা প্রমাণ করছে কঙ্গনার এই সাহসী মন্তব্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: