সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় চা বাগানের সাড়ে ৩ লক্ষ টাকা ছিনতাই

daily-sylhet-chintaiকুলাউড়া অফিস:: কুলাউড়া উপজেলার সিরাজনগর চা বাগানের শ্রমিকদের সাপ্তাহিক মজুরির প্রায় ৩ লক্ষাধিক টাকা ব্যাংক থেকে তুলে বাগানে ফেরার পথে ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা। ৩ জানুয়ারী মঙ্গলবার বিকেল ৪টার দিকে ব্রাহ্মণবাজার সিআরপি রোডে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এসময় ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে বাগানের প্রধান করণিকসহ ২জন গুরুতর আহত হয়েছে। আহতদের কুলাউড়া হাসপাতালে নিয়ে আসা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

বাগান ব্যবস্থাপক মানবেন্দ্র দেব রায় জানান, বাগানের চা শ্রমিকদের সাপ্তাহিক মজুরী প্রায় তিন লক্ষাধিক টাকা কুলাউড়া একটি ব্যাংক থেকে তুলে মোটরসাইলেযোগে বাগানে ফিরছিলেন প্রধান করণিক রিয়াজ উদ্দিন ও কেশব। ফেরার পথে সিআরপি রোডের নির্জন স্থানে তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা ধারালো অস্ত্রের আঘাতে তাদের গুরুতর আহত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বুলাউড়া হাসপাতালে নিয়ে আসে। সেখানে রিয়াজ উদ্দিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম ঘটাস্থল পরিদর্শণ করেন। তিনি জানান, বার বার বাগান কর্তৃপক্ষকে মোটা অংকের টাকা পরিবহনের সময় পুলিশকে অবহিত করার অনুরোধ করা সত্ত্বেও বিভিন্ন বাগান ব্যবস্থাপক সেই নির্দেশনা অনুসরণ করেন না। ফলে এ ধরনের ছিনতাইয়ের ঘটনা ঘটছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: