সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজিবির এ্যাকশন : ৬ জন গুলিবিদ্ধ : থমথমে শ্রীমঙ্গল

নিজস্ব সংবাদদাতা:: শ্রীমঙ্গলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সাথে জনতার সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি থমথমে রয়েছে বলে জানা গেছে। আতঙ্কে উপজেলার সব দোকানপাট বন্ধ রয়েছে।

সরেজমিনে দেখা যায়, বিজিবি কর্তৃক ড্রাইভারদের ধাওয়া দিলে ড্রাইভাররাও বিজিবিকে ধাওয়া দেয়। এক সময় কয়েকটি গুলির শব্দ শুনা যায়। সে সময় ড্রাইভার ও পথচারী এলোপাতারি পালাতে থাকলে ভয়ে সাধারণ পথচারীরা ড্রেনে, খুঁটিতে, বিভিন্ন স্থানে ধাক্কা খেয়ে অনেক লোক আহত হয়ে পালাতে থাকে। আহতরা রক্ত ঝরা অবস্থা নিয়ে জীবন বাঁচাতে পালিয়ে গেছে। এ সময় পার্কিং করা অনেক গাড়ী ভাংচুর করা হয়।65

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সাড়ে ৫ টার দিকে উপজেলার পানসী রেস্টুরেন্টে খাবার খেতে আসেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর একজন কর্মকর্তা। এসময় কথাকাটাকাটির জের ধরে স্থানীয় এক পরিবহন শ্রমিক ওই কর্মকর্তাকে মারধর করেন। এতে ওই কর্মকর্তা আহত হন। এ খবর বিজিবি ৯ সেক্টরের সদরদপ্তরে পৌছালে বর্ডার গার্ড সদস্যরা ঘটনাস্থলে এসে স্থানীয় ব্যবসায়ী, পরিবহন শ্রমিক ও সাধারণ মানুষদের মারধর করেন। বিজিবি সদস্যরা নির্বিচারে দোকানপাট ও গাড়ি ভাংচুর করে বলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এসময় শ্রমিক ও ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের পাল্টা হামলা করলে সংঘর্ষ বেঁধে যায়।

গুলির আঘাত বলে রোগী জানায়, এ সময়ে স্থানীয় সাংবাদিকদের ক্যামেরা ভাংচুর করে ও সাংবাদিকদের লাঠি দিয়ে আঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাৎক্ষণিক আহতদের সংখ্যা জানা যায়নি তবে মৌলভীবাজার সদর হাসপাতালে গুলিবিদ্ধ দুই জন চিকিৎসাধীন এদের একজন সুকুমার (৫০) পথচারী ও অপরজন শাহ আলম (৩০)।

ওই সময় শহরে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে ব্যাবসায়িরা ও আতঙ্কে দোকান পাঠ বন্ধ করে দেয়। যারা খোলা বাজারের ব্যাবসা দ্রুত মালামাল সরাতে পারেনি তাদের পর্যাপ্ত ক্ষতি হয়েছে। বিশেষ করে চৌমুহনাসহ গুহ রোড,ভানুগাছ রোড, স্টেশন রোড, হবিগঞ্জ রোড, মৌলভীবাজার রোড,কলেজ রোড,নতুন বাজার,ডাকঘর রোডের ব্যবসায়ীরা বেশি আতঙ্কিত ও ক্ষতিগ্রস্থ হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: