সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাঈম-মম কেন মুখোশের আড়ালে?

momo20170105131115-copyবিনোদন ডেস্ক ::
এফ এস নাঈম প্লে-বয় টাইপের ছেলে। বিভিন্ন মেয়ের প্রতি সে আসক্ত। তার অফিসের কলিগ জাকিয়া বারি মম। ধীরেধীরে মমর প্রতি নাঈম আসক্ত হয়ে পড়ে। কিন্তু মম এড়িয়ে যায়। ফেসবুকে ‘রাজকুমার’ নামের একটি ফেক আইডির মাধ্যমে মমর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নাঈমের।

কিন্তু নাঈম সবসময় মুখোশের আড়ালে থাকেন। একটা সময় মম জানতে পারে এই রাজকুমার আইডিটি নাঈমের। এরপরের ঘটনাটি চমকে দেয়ার মতো।

যা জানতে হলে নাটকটি দেখতে বললেন নির্মাতা রূপক বিন রউফ। তিনি বলেন, চেষ্টা করেছি ‘রাজকুমার ও প্রজাপতির গল্প’ নাটকটি চমৎকারভাবে সবার সামনে উপস্থাপন করতে। আমার বিশ্বাস নাটকটি সবার কাছে ভালো লাগবে।

‘রাজকুমার ও প্রজাপতির গল্প’ নাটকটির গল্প ও চিত্রনাট্য সাজিয়েছেন আসাদুজ্জামান সোহাগ। বেশ কিছুদিন আগে এর নির্মাণ কাজ শেষ হয়। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির নির্মাণ কাজ হয়।

নাটকটি প্রসঙ্গে নাঈম বলেন, এমন চরিত্রে আগে কখনও অভিনয় করা হয়নি। তাছাড়া নাটকটির গল্প রোমান্টিক ধাঁচের। সবাইকে এটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

নাঈম-মম ছাড়াও আরো অভিনয় করেছেন লাবণ্য লিজা। নির্মাতা রূপক বিন রউফ জানিয়েছেন, আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টিভির পর্দায় ‘রাজকুমার ও প্রজাপতির গল্প’ নাটকটি প্রচারিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: