সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনপ্রতিনিধিদের নিরাপত্তা দিতে পুলিশের বিশেষ বার্তা

47733_f1ডেস্ক রিপোর্ট:: সারা দেশে নির্বাচিত জনপ্রতিনিধিদের নিরাপত্তা বাড়াতে পুলিশ সদরদপ্তর থেকে জেলা পর্যায়ে বিশেষ বার্তা পাঠানো হয়েছে। গত ২রা জানুয়ারি মোবাইলে ক্ষুদে বার্তা এবং ফোনে মৌখিকভাবে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারদের বিষয়টি অবহিত করা হয়।

সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিদের বাড়ি, অফিস, কর্মস্থল ও নির্বাচনী এলাকায় জনসংযোগ এবং মতবিনিময়কালে পুলিশকে পোশাকের পাশাপাশি সাদা পোশাকে সার্বক্ষণিক দায়িত্বপালনের নির্দেশ দেয়া হয়েছে। তারা যেসব বাড়িতে থাকেন ওইসব বাড়ির নিরাপত্তা রক্ষীদের সঙ্গে পুলিশকে সার্বক্ষণিক সমন্বয় করারও নির্দেশনা দেয়া হয়েছে। পাশাপাশি প্রতিনিধিগণ কোনো জনবহুল এলাকায় গেলে ওই স্থানে আগে থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পরামর্শ দেয়া হয়েছে। জনপ্রতিনিধিদের নিরাপত্তা বাড়ানোর বিষয়ে পুলিশের বিশেষ বার্তা পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সদর দপ্তরের ডিআইজি (মিডিয়া) একেএম শহিদুর রহমান।

গত ৩১শে ডিসেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে খুন হন ওই এলাকার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। ওই ঘটনার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে। এমপিদের পক্ষ থেকে তাদের নিরাপত্তা বাড়ানোর দাবি উঠেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: