সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে প্রথম প্রহরে কেক কেটে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

unnamed-7ছাতক প্রতিনিধি:: ছাতকে বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে গতকাল বুধবার প্রথম প্রহর রাত ১২টা ১মিনিটে সগঠনের অস্থায়ী কার্যলয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দিনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী।

ছাতক অনার্স ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্য শামীম আহমদ চৌধুরী বলেন, ইতিহাস-ঐতিহ্যে সমাদৃত বাংলাদেশ ছাত্রলীগ গৌরবের পথচলা অব্যাহত রেখে প্রতিষ্ঠার ৬৯বছরে পদার্পন করেছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের চালিকা শক্তি হিসেবে ছাত্রলীগ কাজ করে আসছে প্রতিষ্ঠা লগ্ন থেকে। এদেশের সবক’টি গণ-আন্দোলনে ছাত্রলীগ সব সময়ই ছিল অগ্র সৈনিকের ভুমিকায়। সাড়া দেশের ন্যায় এখানেও গৌরব ও ঐতিহ্য ধরে রেখে ছাত্রলীগ সাফল্যের অগ্র যাত্রা অব্যাহত রেখেছে। এদেশে মেধাবীরাই হচ্ছে ছাত্রলীগের গর্বিত সৈনিক। এক সময়ে এসব মেধাবী ছাত্রলীগ নেতা-কর্মীরাই রাষ্ট্রের গুরুত্বপূর্ন পদে অধিষ্ঠিত হওয়া ছাড়াও স্থানীয় পর্যায় থেকে জাতীয় সংসদেও এলাকার হয়ে প্রতিনিধিত্ব করে থাকে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক পৌরসভার প্যানেল মেয়র ও সাবেক ছাত্রলীগ নেতা তাপস চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী চপল, যুবলীগ নেতা জামিল আহমদ, জাবেদ জামান, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ। বক্তব্য রাখেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা মাহির চৌধুরী, তারেক জাহাঙ্গির, জেনিস আহমদ, জয় আহমদ, ইমরান এইচ বাপ্পী, বুরহান উদ্দিন, শরফ উদ্দিন, সালেহ আহমদ, জুয়েল মিয়া, মারুফ আহমদ, শুভ আহমদ, সেলিম আহমদ, নয়ন মিয়া, শফিক মিয়া, সাগর চৌধুরী প্রমুখ। গতকাল বুধবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্নাঢ্য র‌্যালী বের করে কলেজ ছাত্রলীগ। র‌্যালীটি কলেজ গেট থেকে বের হয়ে শহর প্রদক্ষিন শেষে শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: