সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একদিনে তিনটি ডাবল সেঞ্চুরি

eee2873খেলাধুলা ডেস্ক ::

বেশ কিছুদিন হয়েছে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে তিনি। ২০১১ সালের পর কোনো ওয়ানডে বা টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়নি অলক কাপালির। জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া আসরে নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। গত বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) তাঁর পারফরম্যান্স ছিল বেশ নজরকাড়া। সে ধারাবাহিকতায় চলমান জাতীয় ক্রিকেট লিগেও ভালো খেলে যাচ্ছেন তিনি।

বুধবার সিলেট বিভাগের হয়ে অসাধারণ ব্যাট করেছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রামের বিপক্ষে এই ম্যাচে তিনি দারুণ একটি ডাবল সেঞ্চুরি করেন। খেলেন ২০০ রানের হার-না-মানা ইনিংস। তাঁর ব্যাটহাতের উজ্জ্বলতায় সিলেট ৫৫৫ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। জবাবে চট্টগ্রাম তিন উইকেটে ১১৫ রান করে।

দিনের অন্য ম্যাচে ঢাকা বিভাগের হয়ে দুটি ডাবল সেঞ্চুরি করেছেন দুজন ব্যাটসম্যান। তাঁরা হলেন-তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান ও তাইবুর রহমান। সাইফ ২০৪ ও তাইবুর ২৪২ রানের ইনিংস খেলে দলকে বড় ইনিংস গড়ে দিনে অন্যতম ভূমিকা রাখেন।

তাদের ব্যাটিং সাফল্যে ঢাকা বিভাগ ছয় উইকেট ৫৮৮ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জবাবে বরিশাল ১০১ রান তুলতেই ছয় উইকেট হারিয়ে বসে।

খবর : এনটিভিবিডি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: