সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে ইউপি সদস্যসহ ৫ জামায়াত নেতা আটক

1-daily-sylhet-atok-1জকিগঞ্জ প্রতিনিধি:: জকিগঞ্জ পৌর এলাকার টাউন ঈদগাহ্ মাঠে মঙ্গলবার রাতে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন শীর্ষক মাহফিলে সন্ত্রাসী কার্যকলাপসহ নাশকতার অভিযোগে ৫ জামায়াত নেতাকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, কাজলসার ইউনিয়ন জামায়াত সভাপতি আটগ্রামের খলিল আহমদ (৬৭), সেক্রেটারী নান্দিশ্রী গ্রামের জামিল আহমদ মুহিদ (৫৫), পৌর জামায়াতের আমির আনন্দপুর গ্রামের হেলাল আহমদ (৫৫), জকিগঞ্জ ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি আজিজুর রহমান কালন মেম্বার (৩০), জামায়াত নেতা প্রভাষক আবুল কালাম আজাদ (৩৮)।

বুধবার তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক মামলা রেকর্ড করা হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, মঙ্গলবার রাতে পৌর শহরে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন শীর্ষক মাহফিল পন্ড করতে জামায়াত শিবির নেতাকর্মীরা সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে নাশকতার চেষ্ঠা করেছিলো। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার আটগ্রামের জামায়াত নেতা খলিলুর রহমানকে আটক করে পুলিশ। পরে আটক খলিল আহমদের তথ্যর ভিত্তিতে অন্যদেরকে আটক করা হয়। তিনি আরও জানান, আটককৃতরা মাহফিলকে পন্ড করতে পূবেই আটগ্রামে খলিল আহমদের বাড়ীতে গোপন বৈঠক করে নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমান জিহাদী বইও উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে পৌর শহরের টাউন ঈদগাহ্ মাঠে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন শীর্ষক মাহফিলে অজ্ঞাতরা ফটকা বিষ্ফোরণ করে আতংক ছড়ায়। অন্যদিকে মাহফিলে ফটকা বিষ্ফোরণের প্রতিবাদে কাল শুক্রবার বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছেন মুসলিম যুব সমাজের নেতৃবৃন্দ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: