সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আরিফের পাসপোর্ট রেখে দিলেন আদালত

arif-passportনিজস্ব প্রতিবেদক:: জামিনে মুক্তি পেয়ে সিলেট সিটি করপোরেশনের বরখাস্ত হওয়া আরিফুল হক চৌধুরী যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন সেজন্য উচ্চ আদালতের নির্দেশে তার ব্যবহৃত পাসপোর্ট আদালতে জমা দিয়েছেন আইনজীবিরা।

বুধবার (৪ জানুয়ারি) সকালে আইনজীবিদের মাধ্যমে সিলেট দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারকের কাছে জমা রাখা হয়েছে। ওই দিন সকালে সিলেট দায়রা জজ মনির আহমদ পাটেয়ারীর আদালতে প্রডাকশন ওয়ারেন্ট (পিডাব্লিউ) আবেদনের প্রেক্ষিতে তাকে আদালতে হাজির করা হয়। এসময় আসামীপক্ষ আদালতে আরিফের জামিনের কাগজপত্র প্রদর্শন করেন। এরপর তার জামিন মঞ্জুর করেন আদালত।

আদালত সূত্র জানায়, জামিনে মুক্তি পাওয়ার পর আরিফুল হক চৌধুরীর যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন সেজন্য উচ্চ আদালতের নির্দেশ ক্রমেই তার পাসপোর্ট জমা রাখার জন্য নির্দেশনা ছিল।

আরিফুল হক চৌধুরীর ব্যবহৃত পাসপোর্ট উচ্চ আদালতের নির্দেশে সিলেট দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারকের কাছে জমা দিয়েছেন তার আইনজীবিরা জানিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী কিশোর কুমার জানান, আদালতে আরিফুল হকের প্রডাকশন ওয়ারেন্ট (পিডাব্লিউ) ছিল। যা শুনানী শেষে জামিন মঞ্জুর করেছেন আদালত।

আরিফুল হক চৌধুরী আইনজীবী মোহাম্মদ লালা বাংলা জানান, সাবেক অর্থমন্ত্রী এ এম এস কিবরিয়া হত্যাসহ চার মামলায় জামিন পাওয়া সিলেটের বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীর মুক্তিতে আর বাধা নেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: