সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা সিলেট চেম্বারের

zila-parishad-chairman-adv-luthfur-rahman-1-copy-600x293ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মোঃ লুৎফুর রহমান-কে সংবর্ধনা দিয়েছে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। বুধবার সকালে চেম্বার কার্যালয়ে তাকে ফুলেল সংবর্ধনা দেন চেম্বার নেতৃবৃন্দরা।

সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি এডভোকেট লুৎফুর রহমান বলেন, দল মত নির্বিশেষে সকলের ভোটে তিনি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাই তিনি দল ও মতের উর্ধ্বে থেকে সিলেটের আপামর জনসাধারণের কল্যাণে কাজ করে যেতে চান।

তিনি বলেন, জেলা পরিষদের অধীনে যতগুলো উন্নয়নমূলক কাজ করা সম্ভব সেগুলো করার ব্যাপারে তিনি পদক্ষেপ গ্রহণ করবেন। বিশেষ করে পর্যটন শিল্পের উন্নয়নে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। তিনি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ এবং পরবর্তীতে স্বাধীন বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যক্রম ও জেলা পরিষদের সাবেক প্রশাসক হিসেবে এডভোকেট মোঃ লুৎফুর রহমানের অসামান্য অবদানের কথা উল্লেখ করেন। তিনি বলেন, পর্যটন শিল্পে সিলেটকে এগিয়ে নিতে হলে সিলেটের দর্শনীয় স্থান সমূহকে পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলতে হবে।

এ ব্যাপারে তিনি সিলেট চেম্বারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বানকান শিপিং লিমিটেডের চেয়ারম্যান সরওয়ার হোসেন বলেন, বাংলাদেশের বর্তমান সরকার অত্যন্ত ব্যবসা বান্ধব। মাননীয় প্রধানমন্ত্রী পৃথিবীর উন্নত দেশগুলোর সাথে বাণিজ্য সম্পর্কের উন্নতি সাধনে সক্ষম হয়েছেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক খন্দকার সিপার আহমদ, পরিচালক ও কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক ও বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন, সিলেট বিভাগের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী, পরিচালক ও সিলেট মটর পার্টস এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি এহতেশামুল হক চৌধুরী, সিলেট জেলা সিএন্ডএফ এজেন্ট গ্রুপের সভাপতি ও সিলেট চেম্বারের প্রাক্তন সিনিয়র সহ সভাপতি শাহ্ আলম, প্রাক্তন সহ সভাপতি ও বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন, সিলেট বিভাগের সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী ও সিলেট চেম্বারের প্রাক্তন পরিচালক মুশফিক জায়গীরদার।

অনুষ্ঠানে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মহোদয়কে বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক পিন্টু চক্রবর্তী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, মোঃ বশিরুল হক, ক্যাটারার্স গ্রুপ অব সিলেটের সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন চৌধুরী, সিলেট চেম্বারের সদস্য মবশ্বির আলী, বিশিষ্ট সাংবাদিক আল-আজাদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: