সর্বশেষ আপডেট : ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের সুন্দরী ব্রুনার কাছেই ফিরলেন নেইমার

full_2058629591_1483510936খেলাধুলা ডেস্ক:: ব্রাজিলের অন্যতম আলোচিত জুটি ব্রুনা ও নেইমার। অনেকে তাদের দু’জনের নাম মিলিয়ে ব্রুমার ডাকেন। সমুদ্র সৈকত থেকে নির্জন দ্বীপের হোটেল লবিতে তাদেরকে একান্তে সময় কাটাতে দেখা গেছে প্রায় সময়। এ জুটিকে নিয়ে ফুটবল দুনিয়ার কৌতুহলও প্রবল।

কিন্তু, প্রকৃতির অমোঘ নিয়ম ভাঙা-গড়া, এটা মানব জীবনেও থাকে। এই ভাঙা-গড়া খেলায় তারাও একে অন্যের থেকে দূরে সরে গিয়েছিলেন। এমনকি মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায় এ জুটির। সুখবর হলো- পুরনো প্রেম ফের জেগে উঠতে চলেছে। শোনা যাচ্ছে আবার গাটছঁড়া বাঁধতে চলেছেন নেইমার-ব্রুনা। অন্তত দু’জনের নববর্ষ উদযাপন সেই ইঙ্গিতই দিচ্ছে।

নিউ ইয়ারে তারা দু’জনে একসঙ্গে ছিলেন। নেইমার ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন। ব্রুনা তার কপালে চুম্বন দিচ্ছেন। ছবির সঙ্গে ‘হার্ট’ চিহ্ন (বাঁদিকের ছবিতে)। সেটি দেখেই অনেকের মনে হচ্ছে, ‘ব্রুমার’-এর সেই পুরনো প্রেম হয়তো ফিরে এসেছে।

নেইমারের মতো ব্রুনাও সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে খুবই সরব। ব্রাজিলের অন্যতম সেরা মডেল এবং সুন্দরী অভিনেত্রী হিসেবে ব্রুনার প্রচুর ভক্তও আছে। তিনিও নববর্ষের এই রোম্যান্সের বিষয় গোপন রাখছেন না। একটি মিষ্টি ভিডিও পোস্ট করেছেন ব্রুনা। যেখানে দেখা যাচ্ছে ফুটবল তারকা তার কোলের ওপর মাথা দিয়ে শুয়ে আছেন।

ব্রাজিলীয় সংবাদমাধ্যমে এমনও খবর প্রচারিত হতে শুরু করেছে যে, নেইমার ও ব্রুনা এ বছরেই বিয়ে সেরে ফেলতে পারেন। সেই খবরকে উড়িয়ে দেয়া যাচ্ছে না কারণ শুধু নিউ ইয়ার বলেই নয়, সম্প্রতি দু’জনকে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে। গত ডিসেম্বরে সাম্বারানী ব্রুনা বার্সেলোনাতেও যান নেইমারের ম্যাচ দেখতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: