সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে প্রাইভেট কার চালক খুনের ঘটনায় তিন জনের স্বীকারোক্তি

11-300x195ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়ার ৬ দিন পর দক্ষিণ সুরমা থেকে প্রাইভেটকার চালকের লাশ উদ্ধারের ঘটনায় আটক তিন জন ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ মামুনুর রহমান সিদ্দিকী মঙ্গলবার বেলা আড়াইটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তাদের জবানবন্দী রেকর্ড করেন।
জবানবন্দী গ্রহণের পর আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও এডিসি জেদান আল মুসা।

সোমবার বিকেলে দক্ষিণ সুরমার চান্দাই পশ্চিম ভাগ পঞ্চায়েতি টিলা থেকে হাত-পা বাঁধা অবস্থায় প্রাইভেট কার চালক নজরুল ইসলাম (২৪)-এর লাশ উদ্ধার করা হয়। নজরুল বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের মেওয়া এলাকার আব্দুল মন্নানের ছেলে।

এ ঘটনায় আটক গোলাপগঞ্জের উজান মেহেরপুর গ্রামের আলকাস আলীর পুত্র রাসেল আহমদ (১৯), দক্ষিণ সুরমার ভার্থখলা গ্রামের আবুল কালামের পুত্র জুম্মান আহমদ (১৮) ও শাহপরান থানার মেজরটিলা ভাটপাড়ার আব্দুল মতিনের পুত্র জুয়েল আহমদ রাহুল (২৩) স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। আটক চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আহমদ নগর গ্রামের আক্কাছ আলীর পুত্র মাহবুবুল আলম (১৮)-এর হেফাজতে চোরাই প্রাইভেট কারটি থাকায় তাকেও পুলিশ গ্রেফতার করেছে।

গত ২৭ ডিসেম্বর সকাল ৯টার দিকে কার চালক নজরুল ইসলাম বিয়ানীবাজার থেকে তার প্রাইভেট কার (ঢাকা মেট্রো ক ০৩-৮৭১৭) নিয়ে সিলেট নগরীর দিকে আসেন। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সোমবার দক্ষিণ সুরমা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। ওসমানী হাসপাতালে ময়না তদন্তশেষে নজরুলের লাশ মঙ্গলবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: