সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফারহানের সঙ্গে লিভ টুগেদার: বোম ফাটালেন শ্রদ্ধা

1483503311বিনোদন ডেস্ক:: অভিনেতা-নির্মাতা ফারহান আখতারের সঙ্গে লিভ টুগেদার করা প্রসঙ্গে বাবা শক্তি কাপুরের নাম জড়ানোয় রেগে গেছেন নায়িকা। বর্তমানে অন্য কারও সঙ্গে বা বাড়িতে না, বাবা-মায়ের সঙ্গে রয়েছেন শ্রদ্ধা কাপুর।

এবার এ বিষয়ে মুখ খুলেছেন তিনি। বেশ রাগ ঝাড়া বক্তব্যও শ্রদ্ধার।

উল্লেখ্য, কিছুদিন ধরে শোনা গেছে ফারহানের সঙ্গে লিভ টুগেদার করছেন শ্রদ্ধা।ফারহানের সঙ্গে নতুন সম্পর্কে দারুণ সময় পার করছেন বলেো সংবাদ প্রকাশিত হয়েছে। তারা একসঙ্গে ঘোরাঘুরি, আড্ডা, কনসার্ট কিংবা ডিনার পার্টিতে একসঙ্গে অংশ নেন।

সম্প্রতি শ্রদ্ধা ফারহানের বাড়িতে ওঠেন, ২৫ ডিসেম্বর শক্তি কাপূর হাজির হন ফারহানের বাড়িতে, অনেকটা জোর করে শ্রদ্ধাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে সক্ষম হন। এই দৃশ্যের কিছু ছবি প্রকাশ করে কয়েকটি ভারতীয় গণমাধ্যম।

বিষয়টি নিয়ে শ্রদ্ধা বলেন, খবরটা শুনে চমকে গিয়েছিলাম! সত্যি ঘটনা নয় ওটা। লোকে ভুলে গেছে যে আমরাও মানুষ। সব সময় আমাদের নিয়ে গসিপ তৈরি করতে ভালবাসে। এভাবে আমার বাবা, মাসি এবং সহ-অভিনেতাকে জড়ানো হলে সেটা সহ্যের সীমা ছাড়িয়ে যায়।

আর লিভ টুগেদার করা যে পছন্দ নয় তাঁর, সেটাও স্পষ্ট জানিয়েছেন শ্রদ্ধা। এর আগে আদিত্য রায় কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা রটার পরেও চটে গিয়েছিলেন নায়িকা। জানিয়েছেন, মা-বাবাকে ছেড়ে বেরিয়ে যাওয়ার কোনও ইচ্ছে নেই তাঁর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: