সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুমিরের সাথে সেলফি, অতঃপর..

kumir_23284নিউজ ডেস্ক:: সেলফি তুলতে গিয়ে কুমিরের খাদ্য হতে যাচ্ছিলেন এক নারী। কোন মতে প্রাণে বাঁচলেও গুরুতর আহত হয়েছেন তিনি। ভয়াবহ এই ঘটনা ঘটেছে থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে।
জানা যায়, ৪১ বছরের ফরাসি নাগরিক মুরিয়েল বেনেতুলি স্বামীর সঙ্গে থাইল্যান্ড বেড়াতে আসেন। সেখানে খাও ইয়াই ন্যাশনার্ল পার্কে ঘটে যায় এই দুর্ঘটনা। পার্কে একটি কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়েই বিপত্তি ডেকে আনেন মুরিয়েল।

যে অংশে কুমিরটি ছিল, ঠিকমতো ছবি নিতে গিয়ে তার একদম পাশে চলে যান তিনি। সেলফিও তোলা হয় ঝটপট। কিন্তু উঠে আসতে গিয়েই পা পিছলে পড়ে যান তিনি। একটা পা ঢুকে যায় খাঁচার মধ্যে। কিছু বুঝে ওঠার আগেই বিশাল এক কুমির তাঁর সে পা টা কামড়ে ধরে। আতঙ্কে, যন্ত্রণায় চিৎকার করে ওঠেন মুরিয়েল।

পার্কের নিরাপত্তা রক্ষীরা ছুটে এসে কোনরকমে তাকে উদ্ধার করে। প্রাণে বাঁচলেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পার্কে যে কুমির রয়েছে, সে কথা পোস্টার দিয়ে বারবার লেখা রয়েছে। যথেষ্ট সংখ্যায় নিরাপত্তা রক্ষীও মোতায়েন আছে। তাই দুর্ঘটনার দায় নিতে নারাজ পার্ক কর্তৃপক্ষ। মাত্রাছাড়া সেলফির নেশাতেই এই দুর্ঘটনা বলে দায় তাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: