সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ বিয়ানীবাজারে আসছেন হাবিবুল বাশার ও আশরাফুল

2189-copyবিয়ানীবাজার সংবাদদাতা ::
আজ বিয়ানীবাজারে আসছেন  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার এবং  সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম। বিয়ানীবাজার ক্রিকেট লীগের (বিসিএল) আনুষ্ঠানিক উদ্বোধন এবং ট্রফি উন্মোচন করবেন বাংলাদেশের সাবেক এই দুই ক্রিকেটার। আজ বুধবার বিকাল ৪টায় পিএইচজি হাইস্কুল মাঠে বিসিএলের উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হবে। উদ্বোধনী খেলা ৫ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় পিএইচজি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
বিসিএল আয়োজক সূত্রে জানায়, টুর্নামেন্ট বিয়ানীবাজারের পিএইচজি হাইস্কুল মাঠ ও সুপাতলা ওসমানি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।  এ টুর্নামেন্ট আনুষ্ঠানিক উদ্বোধন করবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, তিনি অংশগ্রহণকারী ১২টি দলের জার্সি উন্মোচন করবেন। এছাড়া সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম টুর্নামেন্টে ট্রফি উন্মোচন  করবেন। উদ্বোধনী খেলা ৫ জানুয়ারি রয়েল ০০৭ ক্লাবের সাথে মোকাবেলা করবে এরাইভেল্স স্পোর্টিং ক্লাব। রয়েল ০০৭ ক্লাবের প্রতিনিধিত্ব করবেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুল। লিগভিত্তিক এ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে উপজেলার ১২টি দল অংশ নিচ্ছে।
বিসিএল টুর্নামেন্ট আয়োজন সফল করতে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে চমক থাকবে বলেও জানান বিসিএল পরিচালক সাবেক ক্রিকেটার সুবেল আহমদ। তিনি বলেন, প্রত্যেক দলকে আয়োজকদের পক্ষ থেকে জার্সি প্রদান করা হবে। থাকবে ডিজে এবং মডেলিং সো। আরেক পরিচালক ও সাবেক ক্রিকেটার মখলিছুর রহমান ছোটন বলেন, উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হাবিবুল বাশার সুমনকে মোটর শোভাযাত্রার মাধ্যমে বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে অভ্যর্থনা দেয়া হবে। তিনি জানান, বিয়ানীবাজারের ক্রিকেটকে আরও এগিয়ে নিতে বিসিএলের আয়োজন করা হচ্ছে। বিসিএলের অপর পরিচালক সাবেক ক্রিকেটার খালেদ আহমদ ডালিম শীঘ্রই দেশে আসবেন।
টুর্নামেন্টের চেয়ারম্যান জুনেদ খান বলেন, টুর্নামেন্ট সফল করতে আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ম্যাচ পরিচালনার জন্য বিয়ানীবাজার উপজেলা আম্পায়ার অ্যাসোসিয়েশনকে দায়িত্ব দেয়া হয়েছে। আশা করি, সকল ক্লাব, কর্মকর্তা, ক্রিকেটারসহ ক্রীড়ামোদি ও প্রশাসনের সহযোগিতায় আমরা সফলভাবে টুর্নামেন্ট শেষ করতে পারব।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: