সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন: পরিষদকে হেয় করতে একটি মহলের ষড়যন্ত্র

unnamed-7ছাতক প্রতিনিধিঃ
ছাতকের জাউয়াবাজার ইউনিয়নের চেয়ারম্যান ও পরিষদের সদস্য-সদস্যাদের বিরুদ্ধে স্থানীয় একটি স্বার্থান্বেষী মহলের ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবে সোমবার জাউয়ায় মিছিল দিয়ে পরিষদকে হেয় প্রতিপন্ন করেছে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতিপক্ষ পরাজিত প্রার্থীর নেতৃত্বে এ মহলটি পরিষদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে জাউয়া ইউনিয়নবাসীকেও খাটো করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ছাতক প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন লিখিত বক্তব্যের মাধ্যমে এসব অভিযোগ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে মুরাদ হোসেন আরো উল্লেখ করেন, বিগত ইউনিয়ন নির্বাচনে তিনি ইউনিয়নবাসীর ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার অন্যান্য প্রতিপক্ষের মধ্যে খিদ্রাকাপন গ্রামের মৃত আরজু মিয়া তালুকদারের পুত্র রেজা মিয়া তালুকদার অল্প সংখ্যক ভোট পেয়ে পরাজিত হন। নির্বাচনে পরাজয়ের কারন হিসেবে তিনি তাকে দায়ী করে নির্বাচনী ফলাফল বাতিলের জন্য নির্বাচন কমিশনে আবেদন ও করেছেন।

পরাজিত হওয়ার পর থেকেই একটি মহলকে সাথে নিয়ে তিনি নির্বাচিত চেয়ারম্যান,সদস্য-সদস্যাদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত হন। ইউপি কার্যালয় তার বাড়ির পাশে থাকায় পরিষদের উপর কর্তৃত্ব ও খবরদারি করে যাচ্ছেন রেজা মিয়া তালুকদার। ইউপি সচিব একরামুল হক ও সদস্যা সায়েরা বেগমকে তিনি হুমকি দিয়েছেন।

বর্তমানে তার ও তার সহযোগিদের হুমকি-ধামকিতে নিরাপত্তাহীন হয়ে পড়েছেন পরিষদের নির্বাচিতরা। গত জেলা পরিষদ নির্বাচনে সুনাম-১২নং ওয়ার্ডে সদস্য প্রার্থী ছিলেন রেজা মিয়া তালুকদার। এ নির্বাচনেও তিনি বিজয়ী হতে পারেননি। জাউয়া বাজার ইউনিয়নের অধিকাংশ ভোট পেয়েও চেয়ারম্যান, সদস্য-সদস্যাদের প্রতি তিনি ক্ষেপে ওঠে পরিষদের ক্ষতি সাধনের লক্ষ্যে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।

বারবার তার নেতৃত্বে এ মহলটি ইউনিয়ন পরিষদের সুনাম নষ্ট করার পায়তারা চালিয়ে যাচ্ছে। সোমবার দুপুরে পরিষদ কর্তৃক বিভিন্ন আত্মসাতের মিথ্যে অভিযোগে মিছিল দেয়া ষড়যন্ত্রেরই একটি অংশ। ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম স্বচ্চতার ভিত্তিত্বে চলছে দাবীকরে তিনি পরিকল্পিত এসব বিষয়ে কান না দেয়ার জন্য ইউনিয়নবাসীর প্রতি আহবান জানিয়ে সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি দাবী জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান এব্যাপারে ছাতক থানায় একটি জিডি এন্ট্রি (নং-১৩০) করা হয়েছে। সংবাদ সম্মেলনে ইউপি সদস্য আব্দুর রহমান, আঙ্গুর মিয়া, আব্দুন নুর, আব্দুল কদ্দুস সুমন, এস এম মাহমুদ, কাজী রুমেল, আব্দুল হক, হিরন মিয়া, হাজী সোনা মিয়া উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: