সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজার থেকে নিখোঁজ নজরুলের লাশ দক্ষিণ সুরমা থেকে উদ্ধার, আটক ৪

daily-sylhet-lash-uddar-news1-5-1-1ডেস্ক নিউজ: সিলেটের বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়ার ছয় দিন পর দক্ষিণ সুরমা থেকে নজরুল ইসলাম (২৪) নামের এক প্রাইভেটকার চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে করা হয়।

গতকাল সোমবার বিকেলে দক্ষিণ সুরমার চান্দাই পশ্চিম ভাগ পঞ্চায়েতি টিলা থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়। উদ্ধার করেছে ছিনতাই হওয়া প্রাইভেট কারটিও।

আটককৃতরা হচ্ছে, গোলাপগঞ্জের উজান মেহেরপুর গ্রামের আলকাস আলীর পুত্র রাসেল আহমদ (১৯), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার আহমদ নগর গ্রামের আক্কাছ আলীর পুত্র মাহবুবুল আলম (১৮), দক্ষিণ সুরমার ভার্থখলা গ্রামের আবুল কালামের পুত্র জুম্মান আহমদ (১৮) ও শাহপরান থানার মেজরটিলা ভাটপাড়ার আব্দুল মতিনের পুত্র জুয়েল আহমদ রাহুল (২৩)।

গত বছরের ২৭ ডিসেম্বর সকাল ৯টার দিকে চালক নজরুল ইসলাম বিয়ানীবাজার থেকে তার প্রাইভেট কার (ঢাকা মেট্রো ক ০৩-৮৭১৭) নিয়ে সিলেট নগরীর দিকে আসেন। এরপর সে আর ফিরে আসেনি। পরে নজরুলের স্বজন ছালেক আহমদ বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের পর নজরুলের পরিবার ও গাড়ির মালিক এবং শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ তার সন্ধানে নামেন। ৩১ ডিসেম্বর শনিবার সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে রাত ১০টার দিকে গাড়িসহ মাহবুব ও রাসেল নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদেরকে গাড়িসহ নগরীর শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়। শ্রমিক নেতৃবৃন্দের সহযোগিতায় তারা নগরীর শিবগঞ্জ থেকে রোববার রাতে রাহুল ও ঝুমুকে আটক করা হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ এসএম আতাউর বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকার সংবাদ পেয়ে পুলিশ নিয়ে লাশটি উদ্ধার করে সেটি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে জানতে পারি সেই লাশটি হলো বিয়ানীবাজারের প্রাইভেট কার চালক নজরুল ইসলামের । বর্তমানে লাশটি হাসপাতাল মর্গে রয়েছে। তদন্তশেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসার জানান, পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই হওয়া প্রাইভেটকারসহ পৃথক অভিযানে ৪ জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের দেয়া তথ্যে পুলিশ নজরুলের লাশটি উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্যে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: